রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

মহিলা দলের নেত্রীর বিরুদ্ধে আইসিটি আইনে মামলা

মাহমুদুর রহমান মনজু ,লক্ষ্মীপুর:
  • আপডেট টাইম : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ৯১ বার পঠিত

লক্ষ্মীপুর জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক নয়ন বেগমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা (আইসিটি) আইনে মামলা দায়ের করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ নিয়ে আপত্তিকর কথাবার্তা বলে ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ঘটনায় এ মামলা দায়ের করা হয়। রোববার (১১ ডিসেম্বর) রাত ৮টার দিকে জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আহছানুল কবির রিপন এ মামলা দায়ের করেন। রিপন সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।
অভিযুক্ত নয়ন বেগম সদর উপজেলার চররমনী ইউনিয়নের ৭.৮.৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত সদস্য (মেম্বার)।

এজাহার সূত্র থেকে জানা গেছে, গত ৯ ডিসেম্বর রাতে নয়ন ঢাকায় বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী, সেতুমন্ত্রী ও আওয়ামী লীগকে নিয়ে আপত্তিকর বক্তব্য দেয়। সেই বক্তব্যের ভিডিও ‘আমির বাংলা’ নামে একটি ফেসবুক আইডিতে ছড়ি দেওয়া হয়। পরে এটি বাদী আহছানুল কবির রিপন ও সাক্ষীদের নজরে পড়ে। এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে নয়নের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়ের করেন তিনি।

মামলার বাদী আওয়ামী লীগ নেতা আহছানুল কবির রিপন বলেন, নয়ন জনপ্রতিনিধি হয়ে সরকারের সকল সুযোগ সুবিধা ভোগ করছেন। এরপরও তিনি বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী, সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের নামে আপত্তিকর বক্তব্য দিচ্ছেন। দ্রুত তাকে আইনের আওতায় এনে এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এডভোকেট হাছিবুর রহমান বলেন, মামলার ঘটনাটি শুনেছি। নয়ন আমাদের মহিলা দলের নেত্রী। তবে ঘটনার বিস্তারিত জানা নেই।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মোসলেহ উদ্দিন বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে নয়নের বিরুদ্ধে মামলা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে তাকে গ্রেফতার করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV