শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

মাগুরার দুটি আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন বাংলাদেশ কংগ্রেসের চেয়ারম্যান এ্যাড. কাজী রেজাউল হোসেন

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৪৪ বার পঠিত

মাগুরা-২ ও মাগুরা-১ এ দুই আসনে বাংলাদেশ কংগ্রেসের দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন বাংলাদেশ কংগ্রেসের চেয়ারম্যান এ্যাড. কাজী রেজাউল হোসেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, (২৮ নভেম্বর) মঙ্গলবার সকালে বাংলাদেশ কংগ্রেসের চেয়ারম্যান এ্যাড. কাজী রেজাউল হোসেন দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবু নাসের বেগ এর হাতে মনোনয়নপত্র জমা দেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কংগ্রেসের মাগুরা জেলা সভাপতি শ্রী যুক্ত শতদল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইবাদত মণ্ডল, সাংগঠনিক সম্পাদক বাচ্চু চুকদার, জেলা সমন্বয়কারী সালমান খান, শ্রীপুর উপজেলা কংগ্রেসের আহ্বায়ক আসাদুজ্জামান আসাদসহ জেলা ও উপজেলার কংগ্রেসের নেতৃবৃন্দ।

এ সময় বাংলাদেশ কংগ্রেসের চেয়ারম্যান এ্যাড. কাজী রেজাউল হোসেন বলেন, দেশের যে চলমান সাংবিধানিক ব্যবস্থা রয়েছে এ অবস্থায় নির্বাচন অপরিহার্য। কোন দল কোনদিকে যাচ্ছে সেটা তাদের নিজস্ব ব্যাপার।নির্বাচন কমিশনারের সাথে আমাদের সংলাপ হয়েছে।তিনি আমাদের আশ্বস্ত করেছেন দেশে সম্পূর্ণ সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিবেন। আমার দল থেকে সারা বাংলাদেশে প্রার্থী দেওয়া হচ্ছে।আমি মাগুরার সন্তান হওয়ায় ও মাগুরার সাথে আমার নিবিড় সম্পর্ক থাকায় আমি মাগুরা-১ ও ২ আসন থেকে প্রার্থী হয়েছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV