শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

মাগুরা-১ আসনে জাতীয় পার্টির একক প্রার্থী সিরাজুস সায়েফিন সাঈফ

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩
  • ৬৩ বার পঠিত

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে জাতীয় পার্টির একক প্রার্থী হয়েছেন জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. মো. সিরাজুস সায়েফিন সাঈফ। তিনি গত ২২ নভেম্বর মঙ্গলবার জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (এমপি) কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। গতকাল তিনি তার মনোনয়নপত্র পার্টি অফিসে জমা দেন।

তিনি মাগুরা জেলা জাতীয় পার্টির সাবেক আহ্বায়ক, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এবং বর্তমান চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি’র সাবেক উপদেষ্টা অ্যাড. হাসান সিরাজ সুজা’র কনিষ্ঠ পুত্র।

এ বিষয়ে সিরাজুস সায়েফিন সাঈফ বলেন, আমি বয়সে তরুন। অতি অল্প বয়সে মাগুরা জেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা আমাকে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি দায়িত্ব অর্পণ করেছেন। আমি সে জায়গা থেকে বলতে পারি মাগুরার মানুষ পরিবর্তন চাই। বিগত দিনে মাগুরার মানুষ যেভাবে তার পিতা অ্যাড. হাসান সিরাজ সুজা’র পাশে ছিলেন, ঠিক একই ভাবে মাগুরার মানুষ তার পাশেও থাকবে এবং মাগুরার মানুষের ভাগ্যের পরিবর্তনে সহায়তা করবেন।

তিনি আরও বলেন, মাগুরাকে তিনি সমগ্র বাংলাদেশের মধ্যে এক অনন্য জেলা হিসেবে উপস্থাপন করতে চান। মানুষ তাকে এবারের নির্বাচনে ভোট প্রদানের মাধ্যমে, এই কাজে সহায়তা করবেন বলে তিনি বিশ্বাস করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV