মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:২৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

মাদক ব্যবসায়ীদের হামলায় পুলিশসহ আহত পাঁচ, গ্রেপ্তার ৯

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ২৮১ বার পঠিত

রাজধানীর দক্ষিণখান থানা পুলিশের একটি আভিযানিক দলের ওপর মাদক ব্যবসায়ীদের হামলার ঘটনায় ৯ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর গোয়েন্দা বিভাগ।

রোববার (১৩ মার্চ) উত্তরার তুরাগ থানাধীন নলভোগ এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, লস্কর আলী, মো: নুরুল ইসলাম, মো: জাহাঙ্গীর আলম, জহিরুল ইসলাম, মো: কামরুল ইসলাম, মো: নজরুল ইসলাম, ঝিনুক, মোসা: খুশি ও চম্পা।

গ্রেপ্তার অভিযানে নেতৃত্ব দেন গোয়েন্দা মিরপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: সাইফুল ইসলাম।

তিনি সাংবাদিকদের জানান, গত ১৩ মার্চ আনুমানিক দুপুর সাড়ে ১২টার দিকে দক্ষিণখান থানার একটি আভিযানিক দল দক্ষিণখানের কোটবাড়ী রেলগেইট চেকপোস্ট সংলগ্ন এলাকায় চেকিং কার্যক্রম পরিচালনা করছিল। এ সময় গাঁজাসহ মো: কামরুল ইসলাম এবং জহিরুল ইসলাম নামের দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় অজ্ঞাতনামা ৩০-৪০ জন ব্যক্তি পুলিশের ওপর এলোপাথারি ইটপাটকেল ও পাথর নিক্ষেপ করে এবং পুলিশের হ্যান্ডকাপসহ গ্রেপ্তারকৃতদের ছিনিয়ে নিয়ে যায়।

অতর্কিত হামলায় আভিযানিক দলের একজন এএসআইসহ মোট পাঁচজন সদস্য গুরুতর আহত হন। এ ঘটনায় ১৬ জনসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজনের নামে দক্ষিণখান থানায় একটি মামলা দায়ের করা হয়।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: সাইফুল ইসলাম আরও বলেন, গ্রেপ্তারকৃতরা একটি সংঘবদ্ধ মাদক কারবারি চক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ উক্ত এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV