বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:০০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

মাদক ব্যবসায়ীদের হামলায় পুলিশসহ আহত পাঁচ, গ্রেপ্তার ৯

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ৫৪১ বার পঠিত

রাজধানীর দক্ষিণখান থানা পুলিশের একটি আভিযানিক দলের ওপর মাদক ব্যবসায়ীদের হামলার ঘটনায় ৯ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর গোয়েন্দা বিভাগ।

রোববার (১৩ মার্চ) উত্তরার তুরাগ থানাধীন নলভোগ এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, লস্কর আলী, মো: নুরুল ইসলাম, মো: জাহাঙ্গীর আলম, জহিরুল ইসলাম, মো: কামরুল ইসলাম, মো: নজরুল ইসলাম, ঝিনুক, মোসা: খুশি ও চম্পা।

গ্রেপ্তার অভিযানে নেতৃত্ব দেন গোয়েন্দা মিরপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: সাইফুল ইসলাম।

তিনি সাংবাদিকদের জানান, গত ১৩ মার্চ আনুমানিক দুপুর সাড়ে ১২টার দিকে দক্ষিণখান থানার একটি আভিযানিক দল দক্ষিণখানের কোটবাড়ী রেলগেইট চেকপোস্ট সংলগ্ন এলাকায় চেকিং কার্যক্রম পরিচালনা করছিল। এ সময় গাঁজাসহ মো: কামরুল ইসলাম এবং জহিরুল ইসলাম নামের দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় অজ্ঞাতনামা ৩০-৪০ জন ব্যক্তি পুলিশের ওপর এলোপাথারি ইটপাটকেল ও পাথর নিক্ষেপ করে এবং পুলিশের হ্যান্ডকাপসহ গ্রেপ্তারকৃতদের ছিনিয়ে নিয়ে যায়।

অতর্কিত হামলায় আভিযানিক দলের একজন এএসআইসহ মোট পাঁচজন সদস্য গুরুতর আহত হন। এ ঘটনায় ১৬ জনসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজনের নামে দক্ষিণখান থানায় একটি মামলা দায়ের করা হয়।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: সাইফুল ইসলাম আরও বলেন, গ্রেপ্তারকৃতরা একটি সংঘবদ্ধ মাদক কারবারি চক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ উক্ত এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs