রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

মানুষ বলে, শেখের বেটি দেখিয়ে দিয়েছেন : কাদের

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ২৬ বার পঠিত

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সব উন্নয়ন কাজই করেছেন। পদ্মাসেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে করেছেন। যেদিকে যান, শুধু রাস্তা আর রাস্তা, শুধু উন্নয়ন আর উন্নয়ন। মানুষ বলে, শেখের বেটি দেখিয়ে দিয়েছেন।

বুধবার (২৮ ডিসেম্বর) দুুপুর সাড়ে ১২টায় উত্তরার দিয়াবাড়ি মাঠে দেশের প্রথম মেট্রোরেল উদ্বোধন অনুষ্ঠানের সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সবই শেখ হাসিনা করেছেন, শতভাগ বিদ্যুৎ, এতো বড় বিশ্বকাপ হয়ে গেল। কোথাও লোডশেডিং হয়েছে কেউ বলতে পারবে না। পদ্মাসেতু নিয়ে বিশ্বব্যাংক দুর্নীতির অপবাদ দিয়েছিল। কিন্তু আমরা দেখি দিয়েছি আমরা বীরের জাতি, চোরের জাতি নই।

বিএনপিকে ইঙ্গিত করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তারা বলে জোড়াতালি দিয়ে পদ্মাসেতু হয়েছে। এখন যাচ্ছেন কীভাবে সমাবেশ করার জন্য। পদ্মা সেতু দিয়ে তিনঘণ্টায় খুলনায় চলে গেছেন। এটা আপনারা ভাবতে পেরেছিলেন?

তিনি বলেন, শেখ হাসিনা পদ্মা সেতু করল, মেট্রোরেল করে ফেলল, এলিভেটেড এক্সপ্রেস ওয়ে করে ফেলল, বিনাপয়াসায় করোনাভাইরাসের ভ্যাকসিন দিল। এসব দেখে তাদের গায়ে বড় জ্বালা। আহারে জ্বালা, বড়ই জ্বালা। শেখ হাসিনার উন্নয়ন দেখে তারা অন্তরজ্বালায় জ্বলে। মেট্রোরেলের দুর্নীতি নিয়ে তারা কিছু বলতে পারে না। কারণ বলার মতো কিছুই নেই। তাই এখন তারা বলে, মেট্রোরেলের ভাড়া বেশি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV