বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে: ডিবি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ২৫১ বার পঠিত

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে নেওয়া হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন ডিএমপির ডিবি প্রধান হারুন অর রশীদ।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদ করতে বিএনপির দুই নেতাকে ডিবি কার্যালয়ে আনা হয়েছে।

বৃহস্পতিবার রাত ৩টার দিকে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে তাদের নিজ নিজ বাসা থেকে তুলে নিয়ে যায় পুলিশ।

আটক হওয়ার আগে বৃহস্পতিবার রাতে রাজধানীর কমলাপুর স্টেডিয়াম ও মিরপুর বাঙলা কলেজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মির্জা আব্বাস বলেন, স্থায়ী কমিটির বৈঠকে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে ১০ ডিসেম্বর কোথায় গণসমাবেশ করব।

তিনি বলেন, ১০ ডিসেম্বরের জন্য আমরা দুটি ভেন্যু দেখেছি। এখন স্থায়ী কমিটির সঙ্গে আলাপ করে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হবে। আসলে আমরা কোথাও নিরাপদ নই। এজন্যই সিদ্ধান্ত নিতে পারছি না।

এর আগে, বৃহস্পতিবার সন্ধ্যায় সমাবেশের স্থান নির্ধারণে ডিএমপি কমিশনারের সঙ্গে বৈঠক করে বিএনপির একটি প্রতিনিধি দল। বৈঠকে দলটি সমাবেশের জন্য নয়াপল্টন দলীয় কার্যালয়ের সঙ্গে নতুন ভেন্যু হিসেবে কমলাপুরের নাম প্রস্তাব করে। তবে ডিএমপি তাদের প্রস্তাবে সাড়া না দিয়ে সোহরাওয়ার্দী উদ্যানের সঙ্গে বাঙলা কলেজ মাঠের নাম প্রস্তাব করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs