বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

মুঠোফোনে প্রেম, দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ২৫৪ বার পঠিত

মুঠোফোনে প্রেম। অতঃপর কিশোরগঞ্জে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে নরসিংদীর এক কিশোরী। বৃহস্পতিবার (৭ এপ্রিল) এ ঘটনায় সদর মডেল থানায় একটি লিখত অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই কিশোরী।

থানার অভিযোগ সূত্রে জানা গেছে, এক মাস আগে নরসিংদীর এক কিশোরী মুঠোফোনের মাধ্যমে পরিচয় হয় কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের দনাইল গ্রামের আসাদ মিয়ার ছেলে মো. আজহারুল ইসলামের সঙ্গে। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এভাবে মুঠোফোনে চলে তাদের প্রেম। পরে মঙ্গলবার (৫ এপ্রিল) দুপুর ২টার দিকে প্রেমিক আজহারুলের সঙ্গে দেখা করতে নরসিংদী থেকে কিশোরগঞ্জ সদর উপজেলার নতুন জেলাখানা মোড় যান কিশোরী। বাস থেকে নেমে প্রেমিক আজহারুল ও তার বন্ধু রাজন মিয়ার সঙ্গে দেখা হয় ওই কিশোরীর। পরে তাদের সঙ্গে শহরের বিভিন্ন জায়গায় সারাদিন ঘোরাফেরা করে কিশোরী।

রাত ১০টার দিকে আজহারুল ওই কিশোরীকে বাড়ি নিয়ে যাবে বলে বিন্নাটি একটি ভুট্টা ক্ষেতে নিয়ে যায়। সেখানে রাতভর জোরপূর্বক কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে আজহারুল। এ কাজে সহযোগিতা করে তার বন্ধু রাজন মিয়া। পরদিন সকাল ৬টার দিকে দুই বন্ধু কিশোরীকে রাস্তায় ফেলে চলে যায়। এ ঘটনায় স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় আজহারুল ও রাজন মিয়াকে আসামি করে কিশোরগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন ধর্ষণের শিকার কিশোরী।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, অভিযোগ দায়ের পর থেকে আসামিদের ধরতে পুলিশের চেষ্টা অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV