মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

মেয়েকে ধর্ষণ মামলায় বাবা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ৫৪১ বার পঠিত

কিশোরগঞ্জের ভৈরবে সৎ মেয়েকে ধর্ষণ মামলায় রবিন মিয়া (৩৫) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ মার্চ) সন্ধ্যায় উপজেলার জামালপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রবিন মিয়া উপজেলার জামালপুর গ্রামের আবদুর রউফের ছেলে। বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে নিজ বাসায় ধর্ষণের এ ঘটনা ঘটে বলে মামলায় উল্লেখ করা হয়।

পুলিশ ও মামলা সূত্র জানায়, ধর্ষণের শিকার কিশোরীর বাবা তার মাকে তালাক দিলে মা রবিন মিয়াকে দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় সংসারে মা তার মেয়েকে নিয়ে স্বামীর বাসা জামালপুর গ্রামে থাকেন। বৃহস্পতিবার সকালে কিশোরীর মা বাসায় ছিলেন না। এ সুযোগে রবিন ওই কিশোরীর মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করেন। পরে কিশোরী ঘটনাটি তার মাকে জানায়।

ঘটনা কাউকে জানালে পরিণতি ভালো হবে না বলে হুমকি দেন রবিন মিয়া। এ ঘটনার পাঁচদিন পর মঙ্গলবার (১৫ মার্চ) ভৈরব থানায় মামলা করে ওই কিশোরী। পরে আসামিকে গ্রেফতার করে পুলিশ।

ধর্ষণের শিকার কিশোরীর মা বলেন, ‘আমার স্বামী এমন ঘটনা ঘটাবে আমি কখনো ভাবতে পারেনি। তার হুমকির ভয়ে মামলা করতে পাঁচদিন দেরি হয়েছে। আমি এ ধরনের ন্যাক্কারজনক ঘটনার সুষ্ঠু বিচার চাই।’

এ বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, মামলার তিন ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV