মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:১০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

মেয়ের মুখে ধর্ষণ ও প্রতারণার কথা জানার পর হৃদ্‌রোগে মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১৭৮৪ বার পঠিত

ধর্ষণ ও প্রতারণার শিকার হওয়ার পর ঘটনাটি বাবাকে জানায় মেয়ে (১৭)। ঘটনা জানার পর তাৎক্ষণিক হৃদ্‌রোগে আক্রান্ত হন বাবা। অচেতন অবস্থায় হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনা ঘটেছে গতকাল রোববার রাতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের একটি গ্রামে।

ভুক্তভোগী কিশোরী জানায়, সে ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করে। পাশের গ্রামের এক মুদিদোকানি (২২) তার মুঠোফোনের নম্বর জোগাড় করে কথাবার্তা বলতেন। এভাবে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এমনকি মাঝেমধ্যে কর্মস্থলে গিয়েও কিশোরীর সঙ্গে দেখা করে আসতেন ওই ব্যবসায়ী। গত রমজানের ঈদের ছুটিতে ওই কিশোরী বাড়িতে আসে। এরপর ওই ব্যবসায়ী মেয়েটিকে বিয়ে করবে বলে জানান। বিয়ের আশ্বাস দিয়ে কিশোরীকে নিয়ে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। সেখানে যাওয়ার পর ওই ব্যবসায়ী তাকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন।

কিশোরী আরও জানায়, এ ঘটনার পর কর্মস্থল থেকে ছুটিতে বাড়িতে এলে ওই ব্যবসায়ী তাকে বিয়ের আশ্বাস দিয়ে স্বামী-স্ত্রীর মতো মেলামেশা করতেন, কিন্তু বিয়ে করেননি। একপর্যায়ে ওই ব্যবসায়ী যোগাযোগ বন্ধ করে দেন। কিশোরী জানায়, সে ব্যবসায়ীর গ্রামে খোঁজ করেও তাঁকে পায়নি। তখন বুঝতে পারে, সে প্রতারণার শিকার হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV