শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

যৌতুকের দাবিতে খুন্তি দিয়ে দুই সন্তানের পা ঝলসে দিলেন বাবা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ৩০০ বার পঠিত

সাভারে যৌতুকের দাবিতে দুই শিশু সন্তানের পায়ের তালু গরম খুন্তি দিয়ে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে বাবা নুর আলমের (৩২) বিরুদ্ধে। খবর পেয়ে গ্রাম থেকে ছুটে এসে থানায় অভিযোগ দিয়েছেন ওই দুই শিশুর মা জয়মেনা বেগম।

বুধবার (১০ আগস্ট) রাত ১১টার দিকে সাভার মডেল থানায় অভিযোগ করেন তিনি। এর আগে মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে সাভারের আড়াপাড়ার বিনোদবাইদ এলাকায় আবদুল লতিফের বাড়িতে  দুই শিশুকে নির্যাতনের ঘটনা ঘটে।

ভুক্তভোগী দুই শিশু হচ্ছে- আলিফ (৫) ও আরোবি (৯)। অভিযুক্ত বাবা নুর আলম জয়পুরহাটের আক্কেলপুর থানার পূর্বমাতাপুর গ্রামের আব্দুর রবের ছেলে। সাভারে ভাড়া থেকে ব্যাটারিচালিত অটোরিকশা চালান তিনি।

দুই শিশুর মা জয়মেনা বেগম বলেন, নুর আলম প্রায়ই যৌতুকের টাকার জন্য আমার ওপর অত্যাচার করে। গত ২৮ জুলাই যৌতুকের দাবিতে আমাকে মারধর করে। পরে জোর করে  নীলফামারী আমার বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। আমার সন্তানদের তার কাছে রেখেই আমাকে যেতে বাধ্য করে। গতকাল শুনি আমার অবুঝ ছেলে-মেয়েকে গরম খুন্তি দিয়ে পা ঝলসে দিয়েছে। খবর পেয়েই আমি সাভারে চলে আসি। এ ব্যাপারে থানায় অভিযোগ করেছি। বাড়িওয়ালা না থাকলে আমার সন্তানদের ও মেরেই ফেলত। তাদের কাঁদতেও দেয়নি। মুখ চেপে রেখেছিল। বাড়িওয়ালা ওই রুমে গেলে নুর আলম পালিয়ে যায়।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, দুই শিশুর পা ঝলসে দেওয়ার অভিযোগ পেয়েছি। পাষণ্ড বাবার বিরুদ্ধে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs