রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

রাণীনগরে রিয়া হত্যা মামলায় স্বামী গ্রেফতার

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ৭৫ বার পঠিত

নওগাঁর রাণীনগরে যৌতুকের দাবিতে গৃহবধূ রিয়া মনি হত্যা মামলায় স্বামী মিলন মিয়া (২৫)কে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলা সদরের স্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে গত ৫ অক্টোবর স্ত্রী হত্যায় তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়।

সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত মিলন মিয়া উপজেলার ছাতারদিঘী উত্তরপাড়া গ্রামের নূর মোহাম্মদের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার রাজাপুর গ্রামের রুবেল আলীর মেয়ে রিয়া মুনি (১৯) এর গত দুই বছর আগে ছাতারদিঘী উত্তরপাড়া গ্রামের নুর মোহাম্মদের ছেলে মিলন মিয়ার সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে রিয়ার শ্বশুরবাড়িতে পারিবারিক কলহ চলছি। আবার যৌতুকের দাবিতে মাঝে মধ্যেই রিয়াকে তার স্বামী মিলনসহ শ্বশুরবাড়ির লোকজন নির্যাতন করত। এরই ধারাবাহিকতায় গত ৪ অক্টোবর রাতে যৌতুককে কেন্দ্র করে গৃহবধূ রিয়ার সাথে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের ঝগড়া হয়। এরই জের ধরে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন রিয়াকে মারপিট করে রশি দ্বারা গলায় ফাঁস দিয়ে হত্যা করে বাড়ির পাশে একটি গাছের ডালের সাথে লাশ ঝুলিয়ে রাখে। এরপর বাড়ি থেকে সবাই পালিয়ে যায়। এ ঘটনায় গৃহবধূ রিয়ার বাবা রুবেল বাদি হয়ে রিয়ার স্বামী মিলন, শ্বশুর নুর মোহাম্মদ, শাশুড়ি মনিকা, ননদ-জাসহ এজাহারনামীয় ৭ জনকে ও অজ্ঞাতনামা ৫-৬ জনকে আসামি করে ৫ অক্টোবর রাণীনগর থানায় হত্যা মামলা দায়ের করেন।

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, মামলার পর থেকেই স্বামীসহ অন্যান্য আসামিরা পলাতক। গোপন সংবাদের ভিত্তিতে মামলার প্রধান আসামি মিলনকে সোমবার সকালে গ্রেফতার করে পুলিশ। এদিন দুপুরেই তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। আর মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV