রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:০২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

রামগঞ্জে সয়াবিন তেলের গুদামে অভিযান, জরিমানা ও সিলগালা

মাহমুদুর রহমান মনজু ,লক্ষ্মীপুর:
  • আপডেট টাইম : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ২৫৫ বার পঠিত

লক্ষ্মীপুরের রামগঞ্জে মা ভিলা নামের একটি বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ সয়াবিন তেল জব্দ করে ভ্রাম্যমাণ আদালত। এসময় বৈধ কোন কাগজ দেখাতে না পারায় গুদামটি সিলগালা করে দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা ভূমি কর্মকর্তা মনিরা খাতুন। রোববার দুপুরে পৌরসভার জোড়কবরের পাশে মা ভিলা নামের একটি পরিত্যক্ত বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় উপস্থিত ছিলেন, জেলা ডিএসবি পুলিশ অফিসার মোঃ ইব্রাহীম আজাদ ও স্থানীয় কাউন্সিলর সুমন আখন্দ। এদিকে পরিত্যক্ত ওই ভবনে রূপচাঁদা কোম্পানির ষ্টিকার ব্যবহার করে ইউনিকর্ন ডিস্ট্রিভিউশন লিঃ নামের একটি কোম্পানী বিপুল পরিমান সয়াবিন তেল গুদামজাত করে রাখেন।

তবে ওই ভবনটির মালিক মোঃ সায়মন হোসেন জানান, গেলো ফেব্রুয়ারী মাসে চট্টগ্রামের এক ব্যবসায়ীর কাছে সাড়ে ৭ হাজার হারে তিনি বাসা ভাড়া দেন। কিন্তু তেলের গুদামের বিষয়ে তিনি কিছুই জানেন না বলে জানান।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা ভূমি কর্মকর্তা মনিরা খাতুন বলেন, কোম্পানীর বৈধ কাগজপত্র দেখাতে না পারায় কোম্পানীর ম্যানেজার পরিচয়দানকারী হেলাল উদ্দিনকে ভোক্তা অধিকার আইনে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আর জব্দকৃত তেলের গুদামে তালা মেরে সিলগালা করে দেওয়া হয়েছে। তদন্ত শেষে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানালেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV