শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

লক্ষ্মীপুরে জোড়া খুনের ঘটনায় গ্রেফতার ৪

মাহমুদুর রহমান মনজু, লক্ষ্মীপুর
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ৮২ বার পঠিত

লক্ষ্মীপুরে সাবেক যুবলীগ নেতা আব্দুল্লাহ আল নোমান ও সাবেক ছাত্রলীগ নেতা রাকিব ইমাম হত্যা মামলায় চারজনকে গ্রেফতার করে আদালতে হাজির করা হয়েছে। পরে আসামিদের জামিন আবেদন না মঞ্জুর করে চারদিনের রিমান্ড দিয়েছেন আদালত। শুক্রবার (২৮ এপ্রিল) দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ভিক্টোরিয়া চাকমা এ আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক বেলায়েত হোসেন বলেন, আমরা সাতদিনের রিমান্ড আবেদন করেছিলাম। আদালত চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। এ মামলায় অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- বশিকপুর গ্রামের সেলিম পাটওয়ারীর ছেলে ইসমাইল, নন্দীগ্রামের আব্দুল মান্নানের ছেলে সবুজ, তাজুল ইসলামের ছেলে বাবলু ও দত্তপাড়া ইউনিয়নের দত্তপাড়া গ্রামের আবুল কালামের ছেলে রুবেল।

এর আগে মঙ্গলবার (২৫ এপ্রিল) রাতে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের নাগেরহাট সড়কে সন্ত্রাসীরা যুবলীগ নেতা নোমান ও ছাত্রলীগ নেতা রাকিবকে গুলি করে হত্যা করে। এ সময় তাদের ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইল নিয়ে যায় সন্ত্রাসীরা। পরে বুধবার (২৬ এপ্রিল) রাত ১টার দিকে নিহত নোমানের বড় ভাই ও বশিকপুর ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান বাদী হয়ে আওয়ামী লীগ নেতা আবুল কাশেম জিহাদীসহ ৩৩ জনের নামে মামলা দায়ের করেন। এরপর থেকে বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুর পর্যন্ত বিভিন্ন এলাকা থেকে পুলিশ ও র‍্যাব-১১ অভিযান চালিয়ে ওই চার আসামিকে গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV