শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

লক্ষ্মীপুরে  নিখোঁজের ১দিন পর সেই ৪ কিশোরী উদ্ধার

মাহমুদুর রহমান মনজু ,লক্ষ্মীপুর:
  • আপডেট টাইম : সোমবার, ৯ মে, ২০২২
  • ৭৪০ বার পঠিত
রোববার (৮ মে) সন্ধ‍্যায় ৬টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের আটিয়াতলী গ্রামের জেলখানা এলাকা থেকে নিখোজ হওয়া ৪ জন কে উদ্ধার করা হয়।উদ্ধারকৃতর চারজনই সম্পর্কে খালাতো বোন। রাত ৮টার দিকে পুলিশ সুপার ডা. এ. এইচ. এম কামরুজ্জামান এক প্রেস বিফিং বিষয়টি নিশ্চিত করেন।
নানার বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হওয়া ১দিন পর চার কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, উদ্ধারকৃতরা জানায় বাবা-মায়ের ওপর অভিমান করে তারা বাড়ি থেকে বের হয়। তাদের উদ্দেশ্যে ছিল ঢাকা যাওয়ার।
এর আগে শনিবার (৭ মে) সকাল ৮টার দিকে জেলার কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়নের চরবসু গ্রামের বাড়ি থেকে বের হয়ে তারা নিখোঁজ হন।
পরে শনিবার রাতে কমলনগর থানায় সাধারণ ডায়েরি করে ওই চার কিশোরীর দাদী আকলিমা বেগম।
থানায় জিডি করার পর তাদের উদ্ধার অভিযানে নামে পুলিশ। রোববার দুপুরে নিখোঁজ তরুণীদের বাড়িতে যান জেলা পুলিশ সুপার এএইচএম কামরুজ্জামানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকতারা। এ সময় নিখোঁজদের বিষয়ে খোঁজ-খবর নেন পুলিশ সুপার।
জিডি সূত্রে জানা যায়, সামিয়া আক্তার নিহা তার নানার বাড়িতে যাওয়ার উদ্দেশে আরও তিন চাচাতো বোনকে সঙ্গে নিয়ে শনিবার সকালে ঘর থেকে বের হয়। এরপর থেকে তাদের আর কোনো খোঁজ মেলেনি। তারা নানার বাড়িতেও যায়নি।
নিখোঁজ জোবায়দা চরবসু গ্রামের মো. ইব্রাহিমের মেয়ে ও চতুর্থ শ্রেণির ছাত্রী। শিমু মৃত আবুল খায়ের চুন্নুর মেয়ে ও ষষ্ঠ শ্রেণির ছাত্রী। মিতু একই বাড়ির জয়নাল আবেদিনের মেয়ে ও পঞ্চম শ্রেণির ছাত্রী এবং নিহা শামছুল আলমের মেয়ে ও ষষ্ঠ শ্রেণির ছাত্রী। তারা সবাই একই এলাকার বাসিন্দা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs