বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

লক্ষ্মীপুরে নিখোঁজের ১০ ঘন্টা পর শিশু জিহাদের মরদেহ উদ্ধার

মাহমুদুর রহমান মনজু ,লক্ষ্মীপুর:
  • আপডেট টাইম : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ২০৭ বার পঠিত
লক্ষ্মীপুরে নিখোঁজের ১০ ঘন্টা পর বাড়ীর পাশে একটি পরিত্যক্ত বাউন্ডারি ওয়ালের ভিতর থেকে শিশু জিহাদের (৫) মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শিশুর বুকে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে।
শুক্রবার (২৯ এপ্রিল) সকাল ৬টার দিকে শাকচর ইউনিয়নের (১নং ওয়ার্ড) কাচারি বাড়ীর এলাকার একটি পরিত্যক্ত বাউন্ডারি ওয়ালের ভিতর থেকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়।
লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) মোঃ জসিম উদ্দিন সকাল সাড়ে ১১টার দিকে লাশ উদ্ধারের বিষয় নিশ্চিত করে বলেন, মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত পর জানা যাবে মৃত্যুর কারণ।
নিহত জিহাদ শাকচর গ্রামের নরুল হুদা চৌধুরী বাড়ীর রিকশাচালক জিয়া উদ্দিনের ছোট ছেলে।
শিশু জিহাদ বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেলে বাড়ি থেকে খেলতে গিয়ে নিখোঁজ হন। পরিবারে পক্ষ থেকে জিহাদের সন্ধান চেয়ে মাইকিংও করা হয়েছে।
স্বজনরা জানান, শিশু জিহাদ গতকাল বিকেল ৫ টার দিকে বাড়ী থেকে একটি রিকশার টায়ার হাতে নিয়ে খেলতে বের হয়। সন্ধ্যা পর থেকে সেই নিখোঁজ। বিভিন্ন স্থানে খোঁজখবর নিয়েও তার সন্ধান মেলেনি। রাতে জিহাদের সন্ধান চেয়ে মাইকিং করা হয়। (আজ) সকালে এক মহিলা পরিত্যক্ত ওই বাউন্ডারি ওয়ালের পাশ দিয়ে যাওয়ার সময় জিহাদের লাশ দেখে পরিবারকে খবর দেয়। পরিবারে পক্ষ থেকে পুলিশকে জানানো হলে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে হাসাপাতালের মর্গে প্রেরণ করে। স্বজনদের দাবি দুষ্কৃতকারীরা জিহাদকে হত্যা করে ফেলে যায়। পুলিশ প্রশাসনের নিকট এ হত্যা কান্ডের রহস্য উদঘাটনের দাবি জানান স্বজনরা ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV