বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

লক্ষ্মীপুরে মোবাইল ফোনে ডেকে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা চেষ্টা

মাহমুদুর রহমান মনজু ,লক্ষ্মীপুর:
  • আপডেট টাইম : রবিবার, ২২ মে, ২০২২
  • ১৯১ বার পঠিত

লক্ষ্মীপুরে বন্ধু সেজে মোবাইল ফোনে ডেকে নিয়ে কাপড় ব্যবসায়ী মনসুরুল হক (৩৬) কে গলা কেটে ও উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা চেষ্টা করেছে দূর্বৃত্তরা। এ সময় দূর্বৃত্তরা তার কাছে থাকা নগদ প্রায় দুই লাখ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। শনিবার রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার আদিলপুর গ্রামে এঘটনা ঘটে। খবর পেয়ে গুরুতর আহতবস্থায় ওই ব্যবসায়ীকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। এদিকে অবস্থার অবনতি হওয়ায় রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

আহত মনসুরুল হক লক্ষ্মীপুর পৌর শহরের রফিক উল্ল্যাহর ছেলে।

আহতের স্ত্রী সামছুন নাহার জানান, তাঁর স্বামী কাপড় ব্যবসার সাথে জড়িত। শনিবার দুপুরে নগদ প্রায় দুই লাখ টাকা নিয়ে ব্যবসার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয় মনসুরুল হক। পরে তিনি জানতে পারেন তার বন্ধুর নাম করে কে বা কারা তাঁর স্বামীকে ফোন করায় তিনি ঘটনাস্থল আদিলপুরে যান। এরপর থেকে তাঁর স্বামীর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে আত্মীয়-স্বজনের সহযোগিতায় রাত সাড়ে ১০টার দিকে আদিলপুরের একটি বাগান থেকে গুরুতর আহতবস্থায় উদ্ধার করা হয় মনসুরুল হককে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আব্দুল্যাহ আল আমিন জানালেন, আহত ব্যবসায়ীর গলায় ও পিঠে বেশ কয়েকটি ধারালো অ¯্ররে আঘাতের চিহ্ন রয়েছে। তাঁর অবস্থা এখনো শঙ্কামুক্ত নয় বলে জানালেন এই চিকিৎসক।

লক্ষ্মীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দিন জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV