রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

লক্ষ্মীপুরে ৪০ হাজার ইয়াবাসহ পলাতক আসামি গ্রেফতার

মাহমুদুর রহমান মনজু ,লক্ষ্মীপুর:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৩৪ বার পঠিত

লক্ষ্মীপুরে মাদক মামলায় পলাতক আসামি হাফিজ উল্যাহ বাহাদুর মাঝিকে ৪০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব-১১। মঙ্গলবার দুপুরে র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। সম্প্রতি সদর উপজেলার চররমনী মোহন এলাকায় ৮৫ হাজার পিস ইয়াবা জব্দে র‌্যাবের করা মামলায় তিনি পলাতক ছিলেন।

এর আগে সোমবার রাতে একই এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার বাহাদুর পূর্ব চররমনী মোহন গ্রামের খোরশেদ আলমের ছেলে।

র‌্যাব জানায়,  গত ৩ জানুয়ারি (মঙ্গলবার) ভোরে র‌্যাব অভিযান চালিয়ে সদর উপজেলার চররমনী মোহন গ্রাম থেকে স্থানীয় ইউপি সদস্য ও যুবলীগ নেতা মনির হোসেন সজিবের বাড়ি থেকে ৮৫ হাজার ২০ পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় অভিযুক্ত মনির, গ্রাম পুলিশ সদস্য ইব্রাহিম ও যুবলীগ কর্মী আমির হোসেনকে গ্রেফতার করা হয়। পরদিন পাঁচজনের নাম উল্লেখ ও অজ্ঞাত চার জনের বিরুদ্ধে র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের নায়েব সুবেদার (ডিএডি) মো. নুরুল ইসলাম বাদী হয়ে লক্ষ্মীপুর সদর থানায় মামলা দায়ের করেন। এ মামলায় বাহাদুর মাঝি ও আব্দুর রহমান নামে দুইজন পলাতক ছিলেন।

র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতার বাহাদুরকে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV