শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

শতাধিক তরুণীর সঙ্গে প্রেম, অবশেষে যুবক ধরা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৩১৮ বার পঠিত

শতাধিক তরুণীর সঙ্গে প্রেম ও প্রতারণার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে মুন্সীগঞ্জ গোয়েন্দা পুলিশ। শুক্রবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার পানাম আমতলী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে নগদ ৪০ হাজার টাকা ও পর্নোগ্রাফির কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেপ্তার মো. নাদিম হাসান (২৩) মুন্সীগঞ্জ সদর উপজেলার দালালপাড়া গ্রামের মৃত কাদির মিয়ার ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, নাদিম হাসান সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, ইমোতে একাধিক অ্যাকাউন্ট ব্যবহার করে প্রায় শতাধিক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরে বিভিন্ন কৌশলে তরুণীদের ফাঁদে ফেলে একান্ত ভিডিও ও আপত্তিকর ছবি ধারণ করতেন। পরে এসব ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নিতেন।

মুন্সীগঞ্জ ডিবি পুলিশের ইনচার্জ আবুল কালাম আজাদ ঢাকা পোস্টকে বলেন, ভূক্তভোগী এক নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে নাদিম হাসানকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়। পরে তিনি আদালতে তরুণীদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে প্রতারণার বিষয়টি স্বীকার করেছেন।

তিনি আরও বলেন, এ পর্যন্ত প্রায় শতাধিক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে পরে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে তাদের কাছ থেকেই ব্ল্যাকমেইলের মাধ্যমে অর্থ আদায় করে আসছিলেন। আটকের সময় নাদিমের কাছ থেকে নগদ ৪০ হাজার টাকা ও পর্নোগ্রাফির কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়। তার মোবাইলে অসংখ্য আপত্তিকর ছবি ও ভিডিও পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs