মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

শিশুকে কোলে নিয়ে পালালেন নারী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ২৬৮ বার পঠিত

সাভারে একটি সুপারশপের সামনে খেলছিল জামেলা (৩) নামের এক মেয়েশিশু। এ সময় তাকে কোলে নিয়ে পালিয়েছে অজ্ঞাতপরিচয় এক নারী।

এ ঘটনায় জামেলার মা শিলা বেগম সাভার থানায় মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান রাসেল।

এর আগে বুধবার (০৯ মার্চ) দুপুরে থানা রোড এলাকার সুপারশপ স্বপ্নের সামনে থেকে শিশুটি চুরি হয়। ওই মুহূর্তের একটি চিত্র সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা গেছে।

শিশুটির মা শিলা বেগম বলেন, বুধবার দুপুর ১২টার দিকে আমার মেয়ে রাস্তায় বের হয়। এ সময় একজন বোরকা পরা নারী তাকে চিপস দেওয়ার কথা বলে কোলে তুলে নিয়ে যায়। বিষয়টি আমরা সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখে নিশ্চিত হয়েছি। বুধবার সারাদিন সন্ধানের পরেও মেয়ের খোঁজ না পাওয়ায় আজ থানায় মামলা দায়ের করেছি।

শিলা বেগম রাজবাড়ী জেলার বাসিন্দা। তিনি মা ও মেয়েকে নিয়ে থানা রোড এলাকার সুপারশপ স্বপ্নের পেছনে মৃত আরব আলীর বাড়িতে ভাড়া থাকেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান রাসেল বলেন, আমরা সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছি। সেখানে দেখা যায়, এক অজ্ঞাতপরিচয় নারী রাস্তায় শিশুটিকে পাওয়া মাত্র কোলে তুলে নিয়ে চলে যায়। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে। আমরা শিশুটিকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV