বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাঠ চষে বেড়াচ্ছেন রাজন

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৪৬ বার পঠিত

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মাগুরার শ্রীপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাঠ চষে বেড়াচ্ছেন মুক্তিযুদ্ধে বিশেষ ভূমিকা রাখা শ্রীপুর বাহিনী তথা আকবর বাহিনীর অধিনায়ক বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন মিয়ার কনিষ্ঠ পুত্র শরিয়তউল্লাহ হোসেন মিয়া রাজন। ছোট বেলা থেকেই তিনি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কমিটির অন্যতম অন্যতম সদস্য ছিলেন। উপজেলার প্রায় প্রতিটি এলাকার ওয়াজ মাহফিল, হিন্দু ধর্মাবলম্বী সম্প্রদায়ের বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান, বিভিন্ন পারিবারিক অনুষ্ঠান ও যুব সমাজের বিভিন্ন ক্রীড়া অনুষ্ঠানে তার সরব উপস্থিতি রয়েছে।প্রতিটি এলাকায় প্রার্থীদের সঙ্গে ভোটার, নেতাকর্মী, সাধারণ মানুষও প্রচারণায় অংশ নিচ্ছে। তিনি উপজেলার গয়েশপুর, আমলসার, শ্রীকোল, শ্রীপুর, দ্বারিয়াপুর, কাদিরপাড়া, সব্দালপুর ও নাকোল ইউনিয়নের প্রায় প্রতিটি গ্রাম, পাড়া-মহল্লায় নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। যেখানেই যাচ্ছেন সেখানেই জনগনের ভালবাসায় সিক্ত হচ্ছেন। সকল প্রার্থীর থেকে জনপ্রিয়তার দিক দিয়ে শক্ত অবস্থানে রয়েছেন তিনি।

এবারের ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শ্রীপুর উপজেলায় আগামী ৪ মে ভোট গ্রহনের কথা রয়েছে। শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আরো ৬ জন প্রার্থীর নাম শোনা যাচ্ছে। প্রার্থীরা হলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল গনি শাহীন, সাবেক কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও গত উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী পঙ্কজ সাহা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়উনুর রশিদ মুহিত, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীকোল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম মোল্যা ও মাইডিয়ার খাইরুল আলম।

উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী শরিয়তউল্লাহ হোসেন মিয়া রাজন বলেন, উপজেলা পরিষদ হচ্ছে জনগনের উন্নয়নের কেন্দ্রবিন্দু। ফলে বর্তমান সরকারে উন্নয়নের সব কার্যক্রম উপজেলা ভিত্তিক হলে জনগণ উপকৃত হবে। সৎ আর্দশ মানুষ নির্বাচিত হলে জনগণ ভালো সেবা পাবে। তাই জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs