মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

শ্রীপুরে চুরির ঘটনায় হামলা, ভাঙচুর

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ২৯ বার পঠিত

মাগুরার শ্রীপুরে গাছের খড়ি বিক্রির চোর ধরাকে কেন্দ্র করে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। গত (১৮ মার্চ) সোমবার রাতে উপজেলার খামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গোরস্থান মোড় এলাকায় নিউ খুলনা ফুড বেকারীতে বারইপাড়া গ্রামের কাঠ ব্যবসায়ী সংগ্রামের গাছের খড়ি পাওয়া যায়। খামারপাড়া গ্রামের আজিজ বেকারীর মালিক জিয়াকে এই খড়ি চোরাই খড়ি বলে জানাই। এ বিষয় নিয়ে বেকারী মালিক জিয়া ও খামারপাড়া গ্রামের হুমায়ন ফকিরের সাথে আজিজ বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে। বাগবিতণ্ডার এক পর্যায়ে জিয়া, হুমায়নসহ বেশ কয়েকজন আজিজকে মারধর করে। পরে এ ঘটনা জানাজানি হলে এলাকার লোকজন হুমায়ন ফকির ও শাহাজাহান ফকিরের ঘরবাড়ি ভাঙচুর করে।

এ বিষয়ে হুমায়ন ফকিরের বাবা আমজাদ ফকির জানান, গোরস্থান মোড়ে মারমারির ঘটনায় আজিজ ও তার লোকজন আমার ও শাহাজাহান ফকিরের বাড়িতে ভাঙচুর ও লুটপাট করেছে। আমি ঘটনার সঠিক বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত আজিজ জানান, খড়ি চুরির ঘটনায় প্রতিবাদ করাই জিয়া, হুমায়ন ফকিরসহ বেশ কয়েকজন আমার উপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনা জানাজানি হলে কারা তাদের বাড়িতে হামলা ও ভাঙচুর করেছে আমি জানি না।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs