শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

শ্রীপুরে দলীয় ব্যানারে সরকারি খাল দখল

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ৭০ বার পঠিত

মাগুরা শ্রীপুরে কৃষকলীগের দলীয় কার্যালয়ের ব্যানার টাঙিয়ে পানি উন্নয়ন বোর্ডের খাল দখলের মাধ্যমে ঘর নির্মানের কাজ করছে এলাকার একটি প্রভাবশালী মহল। উপজেলার সব্দালপুর ইউনিয়নের জিহাদ মোড় এলাকায় সরকারি খাল দখল করে ঘর নির্মানের কাজ চালিয়ে যাচ্ছে প্রভাবশালী ওই মহলটি।

সরেজমিনে গিয়ে দেখা যায়, সরকারি খালের উপর ঘর নির্মানের একটি কাঠামো দাড়িয়ে আছে। নির্মাণাধীন ওই ঘরে সামনে একটি ব্যানার টাঙানো রয়েছে। সেখানে লেখা রয়েছে কৃষকলীগের দলীয় কার্যালয়। দলীয় কার্যালয়ের প্রতিষ্ঠাতা বাংলাদেশ কৃষকলীগের সভাপতি মাকসুদুল ইসলাম। খোঁজ নিয়ে জানা যায়, মাকসুদুল ইসলাম কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি পদে রয়েছেন। এমনকি ব্যানারে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখরের ছবি ও ব্যবহার করা হয়েছে। ঘর নির্মান কাজের সাথে জড়িত টিটোন মোল্লা, ইখলাস শেখ ও রমেল মোল্লা নিজেদের কৃষকলীগ নেতা হিসেবে দাবি করলেও তাদের কৃষকলীগের সাথে কোন সম্পৃক্ততা নেয়। এমনকি কৃষকলীগের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির কোথাও তাদের নাম নেই। এমন ঘটনায় শ্রীপুর উপজেলা কৃষকলীগের নেতৃবৃন্দদের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার পাশাপাশি দলের নাম ভাঙানোই নেতাকর্মীরা দূঃখ প্রকাশ করেছেন।

এ বিষয়ে উপজেলা কৃষকলীগের সভাপতি নজরুল ইসলাম বলেন, কৃষকলীগের কার্যালয় নির্মাণের কোন তথ্য আমার জানা নেই। পরে অবশ্য শুনেছি জিহাদ মোড়ে কৃষকলীগের ব্যানার টাঙিয়ে সরকারি খালের উপর একটি ঘর নির্মানের কাজ চলছে। ওই ঘর নির্মানের পেছনে উপজেলা এবং ইউনিয়ন কৃষকলীগের কোন সম্পৃক্ততা নেই।

এ বিষয়ে টিটোন মোল্লা বলেন, আমরা বসার জন্য ওই জায়গায় একটি ঘর করছি। ব্যানারটা যে লিখেছে ভূল লিখেছে। বর্তমানে ব্যানারটি খুলে ফেলা হয়েছে, কাজ বন্ধ রয়েছে।

এ বিষয়ে কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাকসুদুল ইসলাম বলেন, এ বিষয়ে আমি কোনকিছুই জানি না। এখানে কৃষকলীগ ও আমার নাম ভাঙানো হয়েছে।

এ বিষয়ে মাগুরা পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী তৌফিকুর রহমান বলেন, সরকারি খাল দখল করে স্থাপনা নির্মান বড় ধরনের অপরাধ। এ বিষয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV