শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

শ্রীপুরে সাকিবের পক্ষে আনন্দ মিছিল করায় আ’লীগ নেতাকে কুপিয়ে জখম

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৩৮ বার পঠিত

মাগুরার শ্রীপুরে আনন্দ মিছিল বের করায় সাকিব আল হাসানের সমর্থকের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। রোববার (৩ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার লাঙ্গলবাঁধ বাজারে এ হামলা চালানো হয়। আহত গোলাম মোরশেদ টুকু (৪৫) গয়েশপুর ইউনিয়নের বড় উদাস গ্রামের কেরামত আলীর ছেলে ও গয়েশপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক।

ঘটনার প্রত্যক্ষদর্শী মো. ইলিয়াস হোসেন বলেন, গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হালিম আহত টুকু ভাইকে তার প্রতিদ্বন্দী মনে করেন। পরবর্তীতে টুকু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিতে পারে সেই আশঙ্কায় আনন্দ মিছিলের অজুহাতে তার উপর হামলা চালানো হয়।

তথ্য সূত্রে জানা গেছে, সাকিব আল হাসান মনোনয়ন পেলে গত ২৬ তারিখ সন্ধ্যায় আনন্দ মিছিল করেন গোলাম মোরশেদ টুকু। এ সময় তিনি গয়েশপুর ইউনিয়নের ১, ২, ৩, নং ওয়ার্ডে আনন্দ মিছিল বের করেন। পরবর্তীতে হালিম চেয়ারম্যানের অনুসারীরা টুকুকে হুমকি প্রদান করেন।

তবে এ ঘটনায় গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হালিম বলেন, আমি আমার স্ত্রীকে ঢাকায় চিকিৎসার জন্য নিয়ে এসেছি। এলাকা থেকে ফোনে আমাকে জানিয়েছেন, আমাদের ছেলেপেলে নাকি টুকু’র উপরে হামলা করেছে। অবশ্যই এটা অপরাধ‍‍ তবে আইনি ভাবে এর বিচার করা হবে।

আহত টুকুর ভাষ্য অনুযায়ী তার ওপর হামলা চালিয়েছেন মো. জিনারুল (৩৫) পিতা টুলু মিয়া, মো. শিমুল (৩৮) পিতা হানিফ মিয়া, মো. রিজভী (৩২) পিতা অজ্ঞাত, বাদশা (৩৮) পিতা মোফাজ্জেল মণ্ডল, সোহেল (৩৫) ও রুবেল (৩২) উভয় পিতা শহীদ সহ ৮/১০ জন। আহত টুকু সাংবাদিকদের বলেন, লাঙ্গলবাঁধ কৃষি ব্যাংক থেকে বের হলে তার উপর অতর্কিত হামলা চালানো হয়। ডান এবং বা পায়ে হাতুড়ি দিয়ে আঘাত করে। ঘাড়ে ও পিটে গুরুতর আঘাত করেন ‍দুর্বত্তরা। ডান পায়ে কুড়াল দিয়ে আঘাত করে জিনারুল।

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সংগঠনিক সম্পাদক মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম বলেন, টুকু’র ওপর যারা হামলা চালিয়েছে তাদের বিরুদ্ধে চাঁদাবাজি এবং সন্ত্রাসী মামলা রয়েছে অবশ্যই এদের আইনি আওতায় আনা উচিত।

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম আজাদ বলেন, আমি শুনেছি তার উপর হামলা চালিয়েছে এবং সে হাসপাতালে আছেন।

শ্রীপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকেয়া মোরশেদ বলেন, এক মিছিল করায় আমার স্বামীর উপর হামলা করা হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।

মাগুরা ২৫০ সংখ্যা বিশিষ্ট সদর হাসপাতালের কর্মরত ডাক্তার কৃঞ্চ দাস বিশ্বাস বলেন, আহত টুকুকে ভর্তি করা হয়েছে তার অবস্থা আশঙ্কা জনক কয়েকটি এক্স-রে ও টেস্ট দিয়েছি রিপোর্টগুলো না দেখা পর্যন্ত কিছু বলা যাবে না।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, শুনেছি দুর্বৃত্তরা টুকু নামের এক ব্যক্তির উপর হামলা চালিয়েছে। সে সদর হাসপাতালে চিকিৎসারত আছেন। আমাদের কাছে এখনো কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনি ভাবে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV