শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

সাংবাদিক ফরিদ ও সাংবাদিক মনজুর মা আর নেই, সর্বস্তরে শোকের ছায়া

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ৮২ বার পঠিত

বেসরকারি চ্যানেল জিটিভির সিনিয়র নিউজ রুম এডিটর সাংবাদিক ফরিদুর রহমান ও দৈনিক সংবাদ সারাবেলা পত্রিকা, অনলাইন বাংলা ইনসাইডার ও দেশযোগ টিভির লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি মাহমুদুর রহমান মনজুর মা মোসাম্মৎ মুর্শিদা বেগম (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রবিবার সকাল ১১টায় তিনি লক্ষ্মীপুর পৌর শহরে মিয়াবাড়িতে মরহুমার মেজ মেয়ের বাসায় ইন্তেকাল করেন। এর আগে তিনি দীর্ঘদিন অসুস্থ থাকায় হোমকেয়ারে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুর সময় তিনি স্বামী, দুই ছেলে, চার মেয়ে ও নাতি-নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক ফরিদুর রহমান ও সাংবাদিক মাহমুদুর রহমান মনজুর মায়ের মৃত্যুতে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরুদ্দিন চৌধুরী নয়ন,লক্ষ্মীপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট রহমত উল্লাহ বিপ্লব, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, লক্ষ্মীপুর ২৪ সম্পাদক ও দ্য বিজনেস স্ট্যান্ডার্ড পত্রিকার জেলা প্রতিনিধি সানাউল্লাহ সানু, দৈনিক কালের প্রবাহ পত্রিকার সম্পাদক কাজী মাকসুদুর রহমান, গাজী টেলিভিশনের জেলা প্রতিনিধি এবিএম নিজাম উদ্দিন, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি মাজহারুল আনোয়ার টিপু, দৈনিক শেয়ার বিজ প্রতিনিধি জুনায়েদ আহম্মেদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শামসুল ইসলাম পাটওয়ারি, লক্ষ্মীপুর জেলা কৃষক লীগের আহ্বায়ক সি এম আব্দুল্লাহ, স্বেচ্ছাসেবী সংগঠন নন্দন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি রাজু আহমেদ,লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সালাউদ্দিন আহমেদ ভূঁইয়াসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেছেন।

তারা মরহুমার রূহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

পরে সদর উপজেলার পার্বতী নগর সোনাপুর কাছারি বাড়িতে রবিবার রাত ৯ টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার লাশ দাফন করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV