শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

সাকিবকে মনোনয়ন দেয়ায় মাগুরায় চলছে আনন্দ মিছিল, খিচুরি ও মিষ্টি বিতরণ

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৪৪ বার পঠিত

মাগুরা-১ আসন থেকে বিশ্ব নন্দিত ক্রিকেটার সাকিব আল হাসান আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার খবরের পর থেকে মাগুরার বিভিন্ন এলাকায় চলছে আনন্দ মিছিল, খিচুরি ও মিষ্টি বিতরণ। গত (২৬ নভেম্বর) রোববার বিকালে তাৎক্ষনিকভাবে স্থানীয় আওয়ামী লীগের সাধারণ নেতা-কর্মী এবং সমর্থকেরা আনন্দ মিছিল ও সাকিবের বাড়িতে গিয়ে এবং পথ চলতি সাধারণ মানুষের মধ্যে মিষ্টি ও খিচুরি বিতরণ করে।

মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা নিয়ে গঠিত মাগুরা-১ আসনে সাকিব আল হাসানকে মনোনীত করায় আওয়ামী লীগের সাধারণ নেতা-কর্মী ও সমর্থকেরা দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন। আবার কোনো নেতা কর্মীরা নিশ্চুপ রয়েছেন।

মাগুরা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান যুবলীগ কর্মী মিজানুর রহমান হাসান বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। সাকিবকে দলীয় মনোনয়ন দেওয়ায় আমরা জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

জেলা জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক রানা আমির ওসমান বলেন, আমি নিজেও একজন প্রার্থী ছিলাম। কিন্তু দলীয় সভানেত্রী সাকিবের উপর আস্থা রেখেছেন। সে বিশ্বখ্যাত ক্রিকেটার। আমরাও তাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে মাগুরাবাসীর পক্ষে থেকে উপহার দিতে চাই।

এদিকে সাকিব আল হাসানকে মাগুরা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ায় (২৭ নভেম্বর) সোমবার সন্ধ্যায় ও রাতে শ্রীপুর উপজেলার খামারপাড়া বাজার ও নাকোল বাজারসহ মাগুরা – শ্রীপুরের বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল, খিচুরি ও মিষ্টি বিতরণ করা হয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV