বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

সাফজয়ী মাসুরার বাবাকে উপহার দেওয়া ভ্যানটি নিয়ে গেল চোর

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ১৯৩ বার পঠিত

সাফজয়ী জাতীয় নারী ফুটবল দলের ডিফেন্ডার মাসুরা পারভীনের বাবা রজব আলীর মোটর ভ্যানটি চুরি হয়ে গেছে। সাতক্ষীরার বিনেরপোতা এলাকার নিজ বাড়ি থেকে শনিবার (১৭ ডিসেম্বর) ভোররাতের কোনো এক সময়ে ভ্যানটি চুরি হয়েছে। 

রজব আলী বলেন, মাসুরার মা অত্যন্ত অসুস্থ। গতকাল গভীর রাত পর্যন্ত আমরা জেগে ছিলাম। ভোররাতের দিকে ঘুম এসে যায়। সেই সময় নতুন মোটর ভ্যানটি চুরি করে নিয়ে গেছে। মাসুরা মাসখানেক আগে ভ্যানটি উপহার দিয়েছিল। আমিও অসুস্থ। সেকারণে ভেবেছিলাম সুস্থ হলে ভ্যানটিতে সবজি ও ফলফূল বিক্রি করব। ঘটনাটি পুলিশকে জানিয়েছি।

মাসুরার মা ফাতেমা বেগম জানান, মাসুরার সাফজয়ের পর বাবাকে নতুন ভ্যান কিনে দিতে চেয়েছিল। মাস খানেক আগে সে তার বাবাকে একটি নতুন ভ্যান কিনে দেয়। কিন্তু শুক্রবার ভোররাতে ভ্যানটি বাড়ি থেকে চুরি হয়ে গেছে। চুরি হওয়ার পর থেকে মাসুরার বাবা মানসিকভাবে ভেঙে পড়েছে।

সাতক্ষীরা সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, বিনেরপোতা এলাকায় সড়ক ও জনপদ বিভাগের সরকারি জায়গায় বসবাস করে মাছুরার পরিবার। ভ্যানচুরির ঘটনাটি আমরা তদন্ত করছি। ভ্যানটি উদ্ধারের চেষ্টা চলছে। অত্যন্ত গুরুত্বের সঙ্গে বিষয়টি দেখা হচ্ছে। চোরকে শনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs