রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

সাবেক এমপি বদির শরীরে মহিষের গুঁতো, অল্পের জন্য প্রাণ রক্ষা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ৩১৪ বার পঠিত

লড়াইরত দুরন্ত মহিষের পায়ে পিষ্ট হয়েও অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন কক্সবাজার-৪ আসনের বহুল আলোচিত সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি। রোববার (২৭ নভেম্বর) বিকেল ৩টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ রোডের পাশে সমুদ্র সৈকতে এ ঘটনা ঘটে।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাবেদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী জাবেদ ইকবাল জানান, ‘স্থানীয় ২ যুবক মহিষের লড়াইয়ের আয়োজন করে। সেখানে বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে যোগ দেন বদি। লড়াইয়ের একপর্যায়ে একটি উন্মত্ত মহিষ তার দিকে ছুটে আসে এবং গুঁতো দিয়ে তাকে মাটিতে ফেলে দেয়। এ ঘটনায় তিনি সামান্য আহত হলেও বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন। পরে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বর্তমানে তিনি টেকনাফে নিজ বাড়িতে অবস্থান করছেন।’

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাটি অনেক বিপজ্জনক ছিল। তিনি যে মহিষের নিচে পড়েছিলেন তাতে পিষ্ট হয়ে মারা যাওয়ার আশঙ্কা ছিল। তবে তিনি অলৌকিকভাবে বেঁচে গেছেন।

আবদুর রহমান বদি উখিয়া-টেকনাফ আসনের সাবেক দুইবারের সরকার দলীয় সংসদ সদস্য। দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হওয়ায় ২০১৮ সালের জাতীয় নির্বাচনে অংশ নিতে পারেননি। তবে তার স্ত্রী শাহীন আকতার দলের মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV