মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

সিমকার্ড নিয়ে ঝগড়া, নামাজের কথা বলে নিজ কক্ষে গৃহবধূর আত্মহত্যা

মাহমুদুর রহমান মনজু ,লক্ষ্মীপুর:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ৫৩৭ বার পঠিত

লক্ষ্মীপুরে মোবাইল ফোনের সিমকার্ড নিয়ে বিবাদের পর স্বামীর সঙ্গে অভিমান করে সানজিদা সুলতানা (২২) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) ভোররাতে পৌর শহরের মাস্টার কলোনির ভাড়া বাসা রোজ ভিলা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

সানজিদা সদর উপজেলার মান্দারী ইউনিয়নের যাদৈয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী রাজন হোসেনের স্ত্রী। তাদের সংসারে চার বছরের একটি ছেলে রয়েছে।

নিহতের স্বজনরা জানান, দুপুরে মোবাইল ফোনের একটি সিমকার্ড নিয়ে রাজন ও তার স্ত্রী সানজিদার মধ্যে ববাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ছেলেকে নিয়ে রাজন বাসা থেকে বের হয়ে যান। এরপর তারা বাসায় ফেরেনি। বাসায় সানজিদার মা আসমা বেগম ও ছোট বোন ছিলেন। এশার সময় মা-বোনকে নামাজের কথা বলে শয়নকক্ষের দরজা বন্ধ করে দেন সানজিদা। কিছু সময় অতিবাহিত হলেও দরজা না খোলায় সন্দেহ হয়। পরে জানালা দিয়ে সানজিদার ঝুলন্ত মরদেহ দেখতে পান স্বজনরা।

নিহতের মা আসমা বেগম বলেন, মোবাইল সিমকার্ড নিয়ে ঝগড়ার পর ছেলেকে নিয়ে ঘোরার জন্য রাজন বাসা থেকে বের হয়। রাত বাড়তে থাকলেও তারা ফিরে আসেনি। পরে সানজিদা নিজের ঘরের দরজা বন্ধ করে আত্মহত্যা করেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) পলাশ কান্তি নাথ বলেন, পারিবারিক কলহে গুহবধূ আত্মহত্যা করেছে বলে পরিবারের লোকজন দাবি করেছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে, তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV