সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

স্ত্রীকে সহযোগিতা করতে গিয়ে কাল হলো কালা মানিকের

মাহমুদুর রহমান মনজু ,লক্ষ্মীপুর:
  • আপডেট টাইম : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫১৮ বার পঠিত

লক্ষ্মীপুরে হত্যা-ডাকাতিসহ ১৩ মামলার আসামি মানিক প্রকাশ ওরফে কালা মানিককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২৭ফেব্রুয়ারি) ভোরে রামগঞ্জ উপজেলার কামারহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেপ্তার কালা মানিকের বিরুদ্ধে ঢাকা গুলশান, নারায়ণগঞ্জ, কুমিল্লা ও রামগঞ্জ থানায় হত্যা ও ডাকাতিসহ ১৩টি মামলা রয়েছে। মানিক পুলিশের তালিকাভুক্ত শীর্ষ ডাকাত।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে ডাকাত কালা মানিক ডাকাতি ও হত্যা মামলায় পলাতক ছিলেন। শনিবার (২৬ ফেব্রুয়ারি) তার স্ত্রীকে করোনার টিকা দিতে বাড়িতে আসে মানিক। খবর পেয়ে পুলিশ তাকে নজরবন্দি করে। এক পর্যায়ে রোববার ভোররাতে উত্তর ফতেহপুর কামারহাট এলাকা অভিযান চালিয়ে কালা মানিককে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করে। এদিকে কালা মানিক তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি ও হত্যাসহ ১৩ মামলার পলাতক আসামি ছিল বলে পুলিশকে জানায়।

পুলিশ সুপার জানান, কালা মানিক পুলিশের তালিকাভুক্ত শীর্ষ ডাকাত। তার বিরুদ্ধে হত্যা ও ডাকাতির ১৩টি মামলা রয়েছে। বেশিরভাগ মামলার ওয়ারেন্ট রয়েছে। এছাড়া তার সঙ্গে আরও কারা জড়িত রয়েছে, সেসব ডাকাতদের গ্রেপ্তারের অভিযান চলছে। তার কাছ থেকে বিদেশি পিস্তল ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV