রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

৫০ হাজার ভোটের ব্যবধানে জিতব : মাহিয়া মাহি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ৫১ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে নৌকার টিকিট পেলে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি বলেন, ‘কমপক্ষে ৫০ হাজার ভোটের ব্যবধানে আমি জিতব। এই আসন নৌকাকে এনে দেব।’

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন মাহি।

তিনি বলেন, আমি বলে বোঝাতে পারব না আমার কত খুশি লাগছে, আমি যে কত গর্বিত। বাংলাদেশের ইতিহাস যত দিনের, আমি যে দলের নোমিনেশন ফরম কিনেছি, সেই দলের বয়স ততদিনের। আমি সেই দলের নমিনেশন কিনেছি, এর চাইতে খুশির বিষয় হতে পারে না।

‘মনোনয়ন পাওয়ার ব্যাপারে কতটুকু আশাবাদী’- এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, ‘আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে একজন নারী, নারী নেতৃত্বকে অগ্রধিকার দিচ্ছেন। মেট্রোরেলের প্রথম চালক ছিলেন নারী। শেখ হাসিনার বিভিন্ন বক্তব্য শুনলে বুঝতে পারবেন, তিনি নারী নেতৃত্বকে কতটুকু অগ্রাধিকার দিচ্ছেন। সেক্ষেত্রে আমি একজন নারী। সামনের যে ভিশন, স্মার্ট বাংলাদেশ গড়ার যে প্রত্যয়, এই উন্নয়ন থেকে আমি আমার চাঁপাইনবাবগঞ্জকে পিছিয়ে রাখতে চাই না।’

নির্বাচনের পরিকল্পনা প্রসঙ্গে তিনি বলেন, আমি ও আমার স্বামী মিলে পরিকল্পনা তৈরি করছি। আজকের পর থেকে আরও দৃঢ়ভাবে কাজ করব।

তৃণমূলের নেতাকর্মীদের সাপোর্ট কতটা পাবেন?- এমন প্রশ্নের উত্তরে মাহি বলেন, প্রচণ্ড সাপোর্ট, ফরম কেনার আগেই তাদের সঙ্গে বেশ যোগোযোগ হচ্ছে। তারা অনেক রকমভাবে সাপোর্ট করছেন। তারা ফোন করছেন, তাদের সঙ্গে দেখা হচ্ছে, বিভিন্ন জায়গায় আমি যখন গণসংযোগে যাই, তারা আমাকে সাপোর্ট করছেন। ওখানকার নেতাকর্মীরা বেশ আন্তরিক। সবাই আমাকে খুব সাপোর্ট করছেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে কী কথা হয়েছে? এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, আমি ইচ্ছা পোষণ করেছি যে মনোনয়ন ফরম কিনতে চাই। আমি কী কাজ করেছি সেগুলো বলেছি। তিনি (ওবায়দুল কাদের) বলেছেন, ‘আমি বিষয়টি জেনে জানাচ্ছি’। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন এবং বলেছেন যে আমি নমিনেশন ফরম কিনতে পারব।

মাহি আরও বলেন, অভিনয়টা আমার বেইজ, ইন্ডাস্ট্রি আমাকে মাহিয়া মাহি বানিয়েছে। আমার বেইজ আমি ছাড়ব না। রাজনীতি মানুষের সেবা করা। আমি মানুষের সেবাও করব এবং আমার সিনেমা ইন্ডাস্ট্রিতে কাজও চালিয়ে যাব।

মনোনয়ন না পেলে কি নির্বাচন করবেন? এমন প্রশ্নে মাহি বলেন, মনোনয়ন না পেলে, আমার দলের যে মনোনয়ন পাবে, আমি তার হয়ে মাঠে কাজ করব।

তিনি আরও বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীকে ফলো করি। তিনি যে পরিমাণ সাহসী, তার ছিটেফোঁটা যদি আমি ভেতরে লালন করি তাহলে কোনো অশুভ শক্তি, যতই শক্ত অবস্থানে থাকুক না কেন, আমি সেখান থেকে ওভারকাম করতে পারব।

মাহি বলেন, সব জায়গাতেই কঠিন। ভালো কাজ করতে গেলে সব জায়গায় বাধা আসবে। আমি যখন চলচ্চিত্রে নতুন এসেছি সেই জার্নিটা এত মসৃণ ছিল না। আমার এলাকার যারা রাজনীতি করেন তারা সবাই আন্তরিকতার সঙ্গে কাজ করছেন। তারা আমাকে হেল্প করবেন।

এই চিত্রনায়িকা আরও বলেন, আগামী নির্বাচনের জন্য আমার প্রিপারেশন আছে। আমার দুটি লক্ষ্য আছে, এক. আমার এলাকার জনগণের সেবা নিশ্চিত করা, জনগণের অধিকার নিশ্চিত করা। দুই. সারা বাংলাদেশে মাননীয় প্রধানমন্ত্রী এত পরিমাণে যে উন্নয়ন করেছেন, সেই উন্নয়ন সম্পর্কে আমার এলাকার মানুষকে জানানো। প্রচারেই প্রসার। আমার এলাকায় প্রচার করব মাননীয় প্রধানমন্ত্রী আমাদের জন্য কী কী করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV