শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

অভিজ্ঞতা ছাড়াই ব্র্যাকে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | Deshjog TV
  • আপডেট টাইম : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ৪৫৩ বার পঠিত

বিশ্বের অন্যতম বৃহত্তম উন্নয়ন সংস্থা ব্র্যাক সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের মাঠ পর্যায়ে জরিপের জন্য লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: কর্মসূচি সংগঠক, দাবি। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতক পাস এবং শিক্ষাজীবনের যেকোনো একটি পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমান সিজিপিএ গ্রহণযোগ্য।

তবে অন্যান্য পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ/ শ্রেণি বা সমমান সিজিপিএ থাকতে হবে।

আবেদন যেভাবে: আগ্রহীদের আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

বেতন ও সুযোগ সুবিধা: বেতন প্রতিষ্ঠানের নিয়ম অনুসারে প্রদান করা হবে। এছাড়াও উৎসব ভাতা, জীবনবীমা, পারফরমেন্স বোনাস, ইনসেনটিভ, যাতায়াত ভাতা ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ: ২৬ মার্চ, ২০২২

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs