শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

খাবার সংকট নিয়ে সরকারি কর্মকর্তাকে মারধর পৌর মেয়রের, ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ৪৮০ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানে সরকারি কর্মকর্তাকে মারধরের অভিযোগ উঠেছে পৌর মেয়র গোলাম কবির মোল্লার বিরুদ্ধে। এ ঘটনার একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে।

ভুক্তভোগী কর্মকর্তা আব্দুর রাজ্জাক সাটুরিয়া উপজেলায় উপ-সহকারী কৃষি কর্মকর্তা হিসেবে কর্মরত। তিনি জানান, বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জাতির জনকের জন্মবার্ষিকীর কেক কাটার অনুষ্ঠান শেষে এ ঘটনা ঘটে। এ ঘটনার ১৮ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায় কর্মকর্তার পেছন থেকে পাঞ্জাবির কলার ধরে রেখেছেন উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক সারোয়ার মাহবুব তুষার। তার বাম পাশ থেকে রাজ্জাকের কোমড়ে একটা ঘুষি মারেন পৌর ছাত্রলীগের সদস্য আশরাফুল আলম শুভ এবং সামনের কলার ধরে তাকে পেটে ঘুষি মারার ভয় দেখাচ্ছেন পৌর মেয়র গোলাম কবির মোল্লা। অন্যদিকে হামলায় ভীত রাজ্জাক ক্ষমা চেয়ে নিজেকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করছেন।

রাজ্জাকের দাবি, অনুষ্ঠানে খাবার কম পড়ায় অনেকেই তার কাছে খাবার চাইছিল। এ অবস্থায় তিনি পৌর মেয়রের সাথে যোগাযোগ করার পরামর্শ দিলে তাতে নাখোশ হন মেয়র এবং হামলা চালান। এ ঘটনায় কোনো আইনগত পদক্ষেপ নেননি রাজ্জাক।

ভিডিওটি দেখুন এখানে…

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs