শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

খিলবাইচা জি.এফ ইউ কলেজে নবীন বরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

মাহমুদুর রহমান মনজু ,লক্ষ্মীপুর:
  • আপডেট টাইম : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৫৫৬ বার পঠিত

লক্ষ্মীপুর সদর উপজেলার ৫নং পাবর্তীনগরের খিলবাইচা জি.এফ ইউ কলেজে নবীন বরণ ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ মার্চ) দুপুরে কলেজ অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। এসময় তিনি শিক্ষার্থীদেরকে পড়াশোনায় মনোনিবেশ করে দেশ ও সমাজের কল্যাণে কাজ করার আহবান জানিয়ে বক্তব্য রাখেন। প্রতিষ্ঠানটিতে জিপিএ-৫ পেয়ে ভর্তিকৃত ১৮জন শিক্ষার্থীকে ব্যক্তিগতভাবে নগদ টাকা বৃত্তি প্রদান করেন প্রধান অতিথি।
কলেজ পরিচালনা কমিটির সভাপতি মো: সামছুল আমিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা হামদে রাব্বি, ইউপি চেয়ারম্যান ওয়াহিদুর রহমান, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, কলেজের শিক্ষক-ছাত্রছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে ছাত্রছাত্রীদের মাঝে বিভিন্ন ইভেন্ট এর পুরস্কার তুলে দেওয়া হয়। এসময় বক্তারা ছাত্রছাত্রী ও অভিভাবকদের উদ্দেশ্যে বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs