শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

গাড়ি কিনে চালানো শিখতে গিয়ে দুর্ঘটনা, হাসপাতালে ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৭২২ বার পঠিত

কাঁদা বাদাম খ্যাত ভুবন বাদ্যকরকে এখন সকলেই চেনে। জীবন অনেক পাল্টে গিয়েছে তার। প্রতিদিনই তার সঙ্গে দেখা করতে ভিড় করছেন অনেকে। সেই ভুবন বাদ্যকর এবার দুর্ঘটনার কবলে পড়ছেন। গাড়ি দুর্ঘটনায় আহত হলেন গায়ক। বীরভূমের সিউড়ি সদর হাসপাতালে ভর্তি আছেন তিনি। খবর নিউজ এইটিনের।

প্রতিবেদনে বলা হয়েছে, দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর। সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনে চালানো শিখতে গিয়েই আঘাত পান তিনি। পড়ে গিয়ে আঘাত লাগে বুকে। বর্তমানে বীরভূমের সিউড়ি সুপার স্পেসিলিটি হাসপাতালে ভর্তি আছেন তিনি।

সম্প্রতি তিনি জানিয়েছিলেন, আর বাদাম বিক্রি করবেন না তিনি। তার দাবি, তিনি সেলেব্রিটি হয়ে গিয়েছেন। যদি এখন বাদাম বিক্রি করতে যান, তাহলে তার চারপাশে লোকজন ভিড় করে ছবি তুলতে থাকে, ভিডিও করতে থাকে, তাই বাদাম বিক্রি করা সম্ভব হয় না। সেই কারণে এবার থেকে বাদাম বিক্রি নয়, শুধুই গান নিয়ে থাকবেন তিনি। বোলপুরে এর মধ্যেই বাদাম গানের কপিরাইট কেনা গোধূলি বেলা মিউজিক সংস্থার পক্ষ থেকে তার হাতে দেড় লক্ষ টাকার চেক তুলে দেয়া হয়। সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, আগামী দিনে আবারও দেড় লক্ষ টাকা টাকা তুলে দেয়া হবে তাদের পক্ষ থেকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs