বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

ঘরে ফিরে তারা পেলেন ফুটফুটে শিশুর রক্তমাখা দেহ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৫০৬ বার পঠিত

চট্টগ্রামের হাটহাজারীতে মো. ওয়ালিদ নামে সাড়ে তিন বছরের এক শিশুকে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার হাটহাজারীর পূর্ব শিকারপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ওয়ালিদের বাবার নাম জাফর। মদুনাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মাহবুবুর রহমান বলেন, আমরা মরদেহ পেয়েছি চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, শিশুটির বাবা বিদেশ থাকেন। ঘটনার সময় শিশুটির মা ও ফুপু বাড়ির পাশের পুকুরে গোসল করতে গিয়েছিলেন বলে আমাদের জানিয়েছে। গোসল করে এসে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন তারা। পরে রক্তাক্ত দেহ স্বজনরা চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান।  সেখানে চিকিৎসারত অবস্থায় বুধবার সন্ধ্যায় তার মৃত্যু হয়েছে। মারা যাওয়ার  পর আমরা সংবাদ পেয়েছি।

তিনি বলেন, শিশুটির গলায় ও পেটে চাকুর আঘাত ছিল। কীভাবে সে খুন হলো  সেটা বের করার চেষ্টা করছি।

বৃহস্পতিবার দুপুরে পুলিশের এই কর্মকর্তা বলেন, এই ঘটনায় এখনও কোনো  মামলা হয়নি। শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্তে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs