বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

ডিগ্রি ও সনদ ছাড়াই তিনি দন্ত চিকিৎসক!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৩০৩ বার পঠিত

কক্সবাজার উখিয়া পালংখালী হাসেম মার্কেটের দ্বিতীয় তলায় দন্ত চিকিৎসার নামে প্রতারণা করায় অভিযান চালিয়ে হুমায়ুন কবির (২৪) নামে এক ব্যক্তিকে আটক করা হয়। শনিবার (৫ আগস্ট) উখিয়া পালংখালী মম’স ডেন্টাল কেয়ার নামে একটি প্রতিষ্ঠানের চেম্বার থেকে তাকে আটক করে র‌্যাব-১৫।

আটক হুমায়ুন কবির উখিয়া হলদিয়া পালং মোহাম্মেদ মুসার ছেলে। তিনি মম’স ডেন্টাল কেয়ারের মালিক।

রোববার (৭ আগস্ট) বিকেল ৩টার দিকে বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেন র‌্যাব-১৫-এর সহকারী পুলিশ সুপার বিল্লাল উদ্দিন।

তিনি জানান, আটক কথিত ডাক্তার নিয়মিত রোগী দেখা এবং রোগীদের বিভিন্ন ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট তৈরি করে আসছিলেন। তিনি নিজেকে ডা. হুমায়ুন এমবিবিএস, (মেডিসিন) ডেন্টিস্ট রোগের অভিজ্ঞ চিকিৎসক বলে দাবি করে আসছিলেন।

সহকারী পুলিশ সুপার আরও জানান, আটকের পর তার নিবন্ধন, এমবিবিএস ডাক্তারি সনদ ও বিএমডিসি কর্তৃক রেজিস্ট্রেশন নম্বর দেখতে চাইলে তিনি কোনো কিছুই দেখাতে ব্যর্থ হন। তিনি প্রাথমিকভাবে স্বীকার করেন যে তিনি দীর্ঘদিন ধরে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন।

এ সময় তার বিশেষ চেম্বার থেকে ১টি স্টেথোস্কোপ, ১টি ব্লাড প্রেসার মাপার সেট, ৫০টি প্রেসক্রিপশন প্যাড, ১৫০টি ভিজিটিং কার্ড, ৫৫টি রিমার ফাইল, ৪টি ফোরসেফ, ১টি নিডল হোল্ডার, ১টি কিট বক্স, ১টি এলেভেটর, ৩টি টুথ মডেল জব্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs