মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

ধর্ষণের ৯ মাস পর সন্তান জন্ম দিলো নারী, অতঃপর…

মাহমুদুর রহমান মনজু, লক্ষ্মীপুর
  • আপডেট টাইম : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ৮৫ বার পঠিত

লক্ষ্মীপুরের রামগঞ্জে ধর্ষণের শিকার এক প্রতিবন্ধী নারী (২৫) মা হয়েছেন। এ ঘটনায় এক প্রবাস ফেরত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৮ মে) রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। শনিবার (২৮ মে) রাত ১১টায় রামগঞ্জের চন্ডিপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি রামগঞ্জের পন্ডিপুর ইউনিয়নের পূর্ব মাছিমপুর আরমগাজী বাড়ির মো. সিরাজুল ইসলামের ছেলে মো. দেলোয়ার হোসেন সাগর।

ভুক্তভোগীর স্বজন ও পুলিশ জানায়, সাগর ও ভুক্তভোগী নারী সম্পর্কে চাচাতো ভাই-বোন। সাগর প্রবাসে থাকাকালে ওই প্রতিবন্ধীর সঙ্গে মুঠোফোনে কথা বলতো। পরে বাড়িতে আসার পর একাধিকবার ওই প্রতিবন্ধী নারীকে জোরপূর্বক ধর্ষণ করে। তিন মাস পর পরিবার বুঝতে পারে তিনি অন্তঃসত্ত্বা। বিষয়টি অভিযুক্তের মাকে জানালে সাগর ভুক্তভোগী প্রতিবন্ধী নারীকে বিয়ে করার আশ্বাস দেন। কিন্তু পরে সে অন্যত্র বিয়ে করে ফেলে। গত বৃহস্পতিবার সকালে প্রসব ব্যথা উঠলে প্রতিবন্ধীকে প্রথমে রামগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি দুপুরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে নোয়াখালী জেনারেল হাসপাতালে শনিবার রাত ৮টার দিকে অস্ত্রোপচারের মাধ্যমে ওই প্রতিবন্ধী নারী একটা কন্যাসন্তানের জন্ম দেন।

রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক বলেন, শনিবার রাতে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার দুপুরে আদালতের মাধ্যমে অভিযুক্তকে কারাগারে প্রেরণ করা হবে। তবে শনিবার রাতে ভুক্তভোগী নারীর মা নূর জাহান বাদী হয়ে মামলা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV