শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

নোয়াখালীতে ঘরে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৮২০ বার পঠিত

নোয়াখালীর হাতিয়া উপজেলায় দশম শ্রেণির ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগে গ্রেফতার আব্দুল আজিজ তন্ময় (১৯) নামে এক যুবককে কারাগারে পাঠানো হয়েছে।

রবিবার (১০ এপ্রিল) বিকালে তাকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। আজিজ তন্ময়ের বাড়ি হাতিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, ভুক্তভোগীর বাবা একজন দিনমজুর। তার নানির বাড়ি পার্শ্ববর্তী গ্রামে। তিনি অসুস্থ থাকায় ভুক্তভোগীর মা গত শুক্রবার রাতে দেখতে যান। এই সুযোগে ওই যুবক ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। ভুক্তভোগীর চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এসে তন্ময়কে আটক করে পুলিশে খবর দেয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর মা শনিবার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। ওই মামলায় গ্রেফতারকৃত আসামিকে বিকালে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য বিকালে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs