রবিবার, ১৭ মার্চ ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

পাত্রী দেখতে গিয়ে অপহৃত হওয়া ৩ বন্ধুর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ১২৭ বার পঠিত

কক্সবাজারের টেকনাফে পাত্রী দেখতে গিয়ে অপহৃত হওয়া তিন বন্ধুর মরদেহ উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। বুধবার (২৪ মে) দুপুরে র‍্যাব ও পুলিশের দুটি দল উদ্ধার অভিযান পরিচালনা করে।

টেকনাফের দমদমিয়া পাহাড়ি এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। কক্সবাজারের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি সূত্র এটি নিশ্চিত করেছে।

নিহত তিনজন হলেন, ঈদগাঁও উপজেলার জালালাবাদ সওদাগর পাড়া এলাকার মোহাম্মদ ইউছুপ, চৌফলদণ্ডী ইউনিয়নের রুবেল, কক্সবাজার শহরের নুনিয়াছড়া এলাকার ইমরান। তারা তিনজন বন্ধু ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ৩ বন্ধু গত মাসের ২৮ এপ্রিল টেকনাফে পাত্রী দেখতে যাচ্ছিলেন। পথে সিএনজি থামিয়ে একদল লোক তাদের অপহরণ করে পাহাড়ের গহীন জঙ্গলে নিয়ে যায়। সেখানে নিয়ে তাদের ওপর নির্যাতন করা হয়। এরপর ছেড়ে দেওয়ার শর্ত হিসেবে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে পরিবারের কাছে নির্যাতনের ভিডিও পাঠায়।

ঘটনার পর থেকে পরিবারের সদস্যরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কয়েকটি সংস্থার সঙ্গে যোগাযোগ করে। কিন্তু গহীন জঙ্গল এবং অপহরণকারীরা বার বার স্থান পরিবর্তন করায় তাদের উদ্ধার করা সম্ভব হয়নি।

তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার সঙ্গে জড়িত একজনকে আটক করে র‍্যাব। পরে তার স্বীকারোক্তিতে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

টেকনাফ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম জানান, আটককৃত অপহরণকারীর দেখানো পথে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহগুলো মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV