শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

পিডিবির অভিযানে ১৫ লাখ টাকার বকেয়া বিল আদায়

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৩১৫ বার পঠিত

চট্টগ্রাম নগরীর আগ্রাবাদের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে প্রায় ১৫ লাখ টাকার বকেয়া বিদ্যুৎ বিল আদায় করেছে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)। এছাড়া অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারকারীদের কাছ থেকে ৩ লাখ টাকার জরিমানা আদায় করা হয়।

বুধবার (৩ আগস্ট) পিডিবির বিক্রয় ও বিতরণ বিভাগ আগ্রাবাদ দপ্তরের আওতাধীন বিভিন্ন এলাকায় অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। অভিযানে নেতৃত্ব দেন ম্যাজিস্ট্রেট আইরিন পারভীন। অভিযানে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নসহ মামলা ও জরিমানা আদায় করা হয়।

অভিযান আরও ছিলেন আগ্রাবাদ বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী হোসেন ইমাম, উপ-বিভাগীয় প্রকৌশলী কেএম রোকনুজ্জামান, সহকারী প্রকৌশলী মো. নাজির আহমেদ, এএফএম জিয়াউদ্দিন, উপ-সহকারী প্রকৌশলী শালিস মাহমুদ, বিপুল কৃষ্ণ দাস, শাফিউল কাদির।

নির্বাহী প্রকৌশলী কেএম রোকনুজ্জামান বলেন, ‘অভিযানে নগরীর মিস্ত্রিপাড়া, তালপট্টি, আসকারাবাদ এলাকায় বকেয়া ও খেলাপি বিদ্যুৎ বিল বাবদ পাঁচ মামলায় ১৫ লাখ ১৫ হাজার ৯৯৯ টাকা আদায় করা হয়। এছাড়া অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের অপরাধে ছয়জন গ্রাহককে ৩ লাখ টাকা জরিমানা করা হয়।’

ম্যাজিস্ট্রেট আইরিন পারভিন বলেন, ‘এ ধরনের অভিযান চলমান থাকবে। অভিযান চালালে অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারীর সংখ্যা কমবে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs