শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

ময়লার স্তূপে কাঁদছিল এক দিনের নবজাতক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৩৮৭ বার পঠিত

নরসিংদী সদর উপজেলায় ময়লার স্তূপ থেকে এক দিন বয়সী এক মেয়ে নবজাতককে জীবিত উদ্ধার করা হয়েছে। পুলিশের সহায়তায় তাকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল রোববার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার চিনিশপুর ইউনিয়নের দাসপাড়া এলাকা থেকে নবজাতকটিকে উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা বলেন, গতকাল রাতে দাসপাড়া এলাকার নার্সারির মোড়ের কাছে ময়লার স্তূপে কে বা কারা একটি নবজাতক ফেলে যায়। রাত সাড়ে নয়টার দিকে ওই পথ দিয়ে যাওয়ার সময় নবজাতকের কান্নার শব্দ শুনতে পান ফাতেমা আক্তার নামের স্থানীয় এক নারী। তখন ওই নারীর চিৎকারে স্থানীয় লোকজন জড়ো হয়ে প্লাস্টিকের ব্যাগে মোড়ানো অবস্থায় নবজাতকটি উদ্ধার করেন। খবর পেয়ে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার ঘটনাস্থলে আসেন। পুলিশের সহায়তায় নবজাতকটিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে হাসপাতালে ভর্তি রেখেই তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফজলুল কাদের বলেন, ‘নবজাতকটির বয়স মাত্র এক দিন। আমরা তাকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দিচ্ছি। সে সুস্থ আছে।’

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, এক দিন বয়সী ওই নবজাতকের পরিচয় জানার চেষ্টা চলছে। পরিচয় না পেলে নবজাতকটি সুস্থ হওয়ার পর সমাজকল্যাণ মন্ত্রণালয়ে যোগাযোগ করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs