বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

লক্ষ্মীপুরে দুইটি চোরাই মোটরসাইকেল উদ্ধার

মাহমুদুর রহমান মনজু ,লক্ষ্মীপুর:
  • আপডেট টাইম : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪৬ বার পঠিত

লক্ষ্মীপুরে দুইটি চোরাই মোটরসাইকেলসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে সদর উপজেলার দাসেরহাট পশ্চিম বাজার থেকে তাদেরকে দুইটি মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়। পুলিশ বলছে, মোটরসাইকেল দুইটির কোন মালিকানার বৈধ কাগজপত্র দেখাতে পারেনি তারা।

গ্রেফতাররা হলেন, নোয়াখালী জেলার চরবাটা ইউনিয়নের চরমজিব ভূঁইয়ারহাট গ্রামের আবদুর রহমানের ছেলে শাহজাহান ও একই গ্রামের রুহুল আমিনের ছেলে ওসমান ।

পুলিশ জানায়, দুইটি চোরাই মোটরসাইকেলসহ ওই দুই যুবক দাসেরহাট একটি চায়ের দোকানের সামনে আড্ডা দিচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শাহজাহান ও ওসমানকে আটক করে পুলিশ। এসময় তাদের কাছে থাকা একটি হিরো স্প্যান্ডাল ও একটি প্লাটিনা (বাজাজ) মডেলের দুইটি চোরাই হোন্ডা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে যুবক শাহজাহান ও ওসমান মোটরসাইকেল দুইটি চোরাই বলে স্বীকার করেন।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, মোটরসাইকেলসহ গ্রেপ্তারকৃত আসামিরা চিহ্নিত চোরচক্রের সদস্য। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর ওই মামলায় গ্রেপ্তারপূর্বক আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs