শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

শেখ হাসিনা নারী জাতির গর্ব: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ১৯৫ বার পঠিত

বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা হচ্ছেন নারী জাতির গর্ব। তার নেতৃত্বে বাংলাদেশের পুলিশ প্রশাসন, বিচার বিভাগসহ সব ক্ষেত্রে নারীরা এগিয়ে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে মহিলা আওয়ামী লীগের সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনিদের পুরস্কৃত করেছেন এবং বঙ্গবন্ধুর হত্যার বিচার বন্ধ করেছেন। তারই ছেলে তারেক জিয়া ২১ আগস্টের মাস্টার মাইন্ড। গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে তারেক জিয়া।

তিনি বলেন, বাংলাদেশের রূপকার ও আমাদের সাহসের ঠিকানা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। ১৯৭৫ সালে শেখ হাসিনা তার ছোট বোনকে নিয়ে বিদেশে ছিলেন বলেই বেঁচে গেছেন। শেখ হাসিনা যদি বেঁচে না থাকতেন তাহলে আজ দেশের অবস্থা কী হতো? এত উন্নয়ন অগ্রগতি কখনো হতো না।

বিএনপির এখনো টার্গেট শেখ হাসিনা- উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির টার্গেট শেখ হাসিনা। তারা শেখ হাসিনাকে নিশ্চিহ্ন করতে চায়। শেখ হাসিনার উন্নয়ন দেখে তাদের জ্বালা আর জ্বালা, তাদের অন্তর্জ্বালা শুরু হয়।

সেতুমন্ত্রী বলেন, বিশ্ব সমস্যার কারণে এখনো জ্বালানি সংকট। এখন লোডশেডিং হচ্ছে তা থেকে নিস্তার পাওয়ার জন্য শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। শেখ হাসিনা হচ্ছেন নারী জাতির গর্ব। তার নেতৃত্বে বাংলাদেশের সব ক্ষেত্রে নারীরা এগিয়ে যাচ্ছেন।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগ ও মুক্তিযুদ্ধকে বাঁচাতে হবে। দেশের উন্নয়ন অগ্রগতি ও মুক্তিযুদ্ধের চেতনাকে বাঁচিয়ে রাখতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs