বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:১১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

শ্রীপুরে স্কুল ছাত্রীর গলা কাটা লাশ উদ্ধার

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ৪৪৭ বার পঠিত

মাগুরার শ্রীপুর উপজেলার হাটশ্রীকোল বসত বাড়ির অদূরে কুমার নদের তীরের নির্জন স্থানে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে প্রেম ঘটিত কারণে ধারালো ব্লেড দিয়ে গলা কাটা হয়েছে। নিহত স্কুল ছাত্রী হাটশ্রীকোল মাধ্যমিক বিদ্যালয়ের পড়াশোনা করতো।

বৃৃৃৃহস্পতিবার বিকেল ৩ টায় নিখোঁজ হলে শুক্রবার বেলা ১১ টার দিকে কমার নদের তীরে বাঁশ বাগানের পাশের একটি গর্তে লাশটি পাওয়া যায়। নিহত রাজিয়া খাতুন (১২)। সে হাটশ্রীকোল গ্রামের মিখিজ শেখের মেয়ে।

নিহতের দাদা আসমত আলী শেখ জানান, তার নাতী (ছেলের মেয়ে) রাজিয়া খাতুন বিকেল ৩টার পর থেকে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখোঁজির পর শুক্রবার সকাল ১১টার দিকে বাড়ি থেকে একটু দূরে একটি ছোট মাটির গর্তে তার গলাকাটা লাশ পাওয়া যায়। তবে কোন একটা ছেলে আমার নাতনীকে মোবাইল কিনে দিয়েছিলো। এবং দুই প্রতিবেশী মহিলা মোবাইলে কথা বলাতো বলে তিনি অভিযোগ করেন।

ঘটনাটি শ্রীপুর থানা পুলিশকে অবহিত করলে সকালে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকদেব রায় ও ওসি তদন্ত মোশাররফ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল তৈরী করে লাশ উদ্ধার করেন। পরে সংবাদ পেয়ে মাগুরা পুলিশ সুপার মো. জহিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের বড় ভাই রাজু বলেন, বৃহস্পতিবার বিকেলে বোন বাড়ির পাশে নদের চরে রসুনের ক্ষেত দেখতে যায়৷ এ সময় ২৫ থেকে ২৬ বছর বয়সী আমাদের গ্রামের একটি ছেলের আগাগোনা দেখা যায়। আমি তার নাম জানিনা। আমার বোনকে হত্যা করা হয়েছে। আমরা এই হত্যাকান্ডের বিচার চাই।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকদেব রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছাত্রীটিকে নির্মমভাবে গলা কাটা হয়েছে। কারা এই ঘটনাটি ঘটিয়েছে এবং এর পেছনের কারণ তদন্ত করে বের করা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs