শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

‘স্ত্রীকে দ্রুত বিয়ের’ পরামর্শ দিয়ে চিরকুট লিখে স্বামীর আত্মহত্যা!

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ৫১৬ বার পঠিত
স্ত্রীকে দ্রুত বিয়ে করতে বলে নিজের কর্মস্থলে আত্মহত্যা করেছেন সাইফুর রহমান নামে এক ব্যক্তি। শনিবার (১৯ মার্চ) দুপুর ২টার দিকে ঢাকার আশুলিয়ার জামগড়া এলাকার বাগদাদ প্যাকেজিং কারখানা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই কারখানার মহাব্যবস্থাপক ছিলেন। মৃত সাইফুর লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার পূর্ব শেখেরপুড়া এলাকার মৃত বদিউর রহমানের ছেলে। প্রায় এক মাস আগে বিয়ে করে সংসার জীবন শুরু করেন তিনি।
পুলিশ জানায়, কারখানার শ্রমিকদের কাছ থেকে খবর পেয়ে ওই কারখানার একটি রুমের দরজা ভেঙে সাইফুর রহমানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এ সময় মরদেহের পাশে পাওয়া যায় একটি চিরকুট। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছেন তিনি।
চিরকুটে তিনি লিখেন, আমার কারও ওপর কোনো মান-অভিমান, রাগ নেই। আল্লাহর জন্য আমি সবাইকে ভালোবাসি। আমার এই মরদেহ মায়ের কাছে পৌঁছে দিবেন বা দেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন আল্লাহ আমার জীবনে করে যাওয়া কোনো কাজের জন্য উসিলা হিসাবে কবুল করে আমাকে মাফ করে দেন। রফিক দুলাভাই অনেক ভালো লোক। যখনই আমি কোনো সমস্যায় পড়তাম তখন তার কাছে গেলে আপন ভাইয়ের মতো পাশে দাঁড়াতেন। বুকে আগলে রেখে পরামর্শ দিতেন। ভাই আপনি সাইমুনকে আপনার ছোট ভাইয়ের মতো আগলে রাখার চেষ্টা করবেন। সাইমুন তুমি রফিক ভাইকে বাবার মতো সম্মান করবে।
স্ত্রীর উদ্দেশ্য সাইফুর লেখেন, খুব দ্রুত সংসার জীবন শুরু করবা। আমার জন্য দোয়া করবা আল্লাহ যেন আমাকে ক্ষমা করে দেন।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন বলেন, মৃতের মরদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেলে কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs