সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

কোরবানির অর্থ দিয়ে সিলেটের বন্যার্তদের পাশে দাঁড়াবেন অনন্ত জলিল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ৩৫৬ বার পঠিত

কোরবানির অর্থ দিয়ে সিলেটের বন্যার্তদের পাশে দাঁড়াবেন বলে জানিয়েছেন চলচ্চিত্র অভিনেতা অনন্ত জলিল। ফেসবুকে তার ভেরিফায়েড পেজ থেকে শনিবার (১৮ জুন) একটি ভিডিও পোস্ট দিয়ে এ কথা জানান তিনি।

ভিডিওটিতে অনন্ত জলিল বলেন, প্রতি বছরের মতো ৮টা, ১০টা গরু কোরবানি না দিয়ে এ বছর ১টি বা দুটি গরু কোরবানি দেবো। আর কোরবানির টাকা দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়াবো ইনশাল্লাহ। শুধু কোরবানির টাকাই নয়; বিজনেসের টাকা এবং আমি যে সিনেমা মুক্তি দিতে যাচ্ছি সেখান থেকে প্রাপ্ত টাকা দিয়ে সিলেটে বন্যার্তরা যে কষ্টে আছেন তাদের পাশে দাঁড়াবো।

বিত্তবান সকলকে সিলেটে বন্যার্তদের সাহায্যার্থে এগিয়ে আসার আহ্বান জানিয়ে অনন্ত জলিল বলেন, আমরা কেউই টাকা নিয়ে কবরে যাবো না। আমরা সবাই যে টাকা উপার্জন করবো, তা মানুষের কাজে খরচ করতে হবে, মানুষের পাশে দাঁড়াতে হবে। যে যতটুকু পারেন, অবশ্যই মানুষের পাশে দাঁড়ান। সবাই মিলে একটু একটু সহায়তা করলেও তাদের অনেকের উপকার হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs