সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ২৫ বার পঠিত

চট্টগ্রামে বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নগরীর চকবাজারে বালি আর্কেডের একটি রেস্টুরেন্টে শিক্ষার্থীরা এ আয়োজন করেন। কলেজ শিক্ষার্থী হান্নান, ইমন,সোহেল,আরিফ, বিবি মরিয়ম ও শিউলিসহ প্রায় ত্রিশজন সাধারণ শিক্ষার্থী এ ইফতার মাহফিলে অংশ নেন।

ইফতার মাহফিলে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থী হান্নান, ইমন,সোহেল,আরিফসহ অনেকে।

অনুষ্ঠানে বক্তারা বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে কলেজ বন্ধ থাকলেও সাধারণ শিক্ষার্থীরা অনলাইনে গ্রুপ ওয়ার্কের মাধ্যমে নিজেদের শিক্ষা কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। এ কার্যক্রমকে আরও শক্তিশালী করার লক্ষ্যে ইফতার মাহফিলের মাধ্যমে সকলে একত্র হয়েছে। বঙ্গবন্ধু ল’টেম্পল পরিবার ভ্রাতৃত্ববোধের জায়গা থেকে এই আয়োজন করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs