সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ৩৭ বার পঠিত

চট্টগ্রামে জুয়া খেলার সময় অভিযান চালিয়ে দশ জন জুয়াড়িকে হাতেনাতে গ্রেপ্তার করেছে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ। শুক্রবার ভোররাতে আমিন টেক্সাইল এলাকায় একটি ভবনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা উদ্ধার করে পুলিশ।
আটকরা হলো, মোঃ হাসান (৪০),মোঃ নোমান সিদ্দিক (৩৪), অহিদুর রহমান (১৯),আব্দুল মমিন (৪৫) ,নাজমুল ইসলাম (৩২),মোঃ আক্তার (৩২) ,মোঃ জহির মিয়া (২৯),মোঃ সেলিম (৫০),মোঃ মুরাদ হোসেন (২৪), ও মোঃ বাহার (৩৮)।
বায়েজিদ বোস্তামী থানার অফিসার ইনচার্জ (ওসি) সনজয় কুমার সিনহা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোররাতে অভিযান চালিয়ে ১০ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে জুয়ার সামগ্রী ও কিছু নগদ টাকা জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের মাধ্যমে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান ওসি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs