বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২

চুরির ৫ মাস পর বাছুরসহ গাভি ফিরিয়ে দিলো চোর

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ১১৪ বার পঠিত

টাঙ্গাই‌লের মধুপু‌রে প্রায় ৫ মাস আ‌গে দি‌নে দুপু‌রে চু‌রি করা গরু ও বাছুর ফেরত দি‌য়ে‌ছে চোর। এ‌তে চো‌রের সুম‌তি হ‌য়ে‌ছে ব‌লে মন্তব্য করেছেন স্থানীয়রা। 

এমনই ঘটনা ঘটেছে টাঙ্গাইলের মধুপুর উপজেলার কুড়ালিয়া ইউনিয়নের মহন গ্রামে। রোববার (১২ মার্চ) ভোরে মধুপুর উপজেলার কুড়ালিয়া ইউনিয়নের মহন গ্রামের শাহজাহান আলীর বা‌ড়ির পা‌শে এক‌টি গা‌ছে বাছুরসহ গরু‌টি বেঁধে রে‌খে যায় ওই চোর।

শাহজাহান আলী নরসিংদী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে চাকরি করেন।

জানা যায়, প্রায় ৫ মাস আগে শুক্রবার দি‌নের বেলায় জুমার নামাজের সময় বাড়ির পাশে বেঁধে রাখা ক্রস জাতের গাভি গরুটি চুরি হয়ে যায়। চুরি হওয়ার সময় গাভিটি ৫ মাসের গর্ভবতী ছিল। প্রায় দেড় লাখ টাকা মূল্যের ওই গরু হারিয়ে পরিবারটি বেশ বেকায়দায় পড়ে যান। স্বজনরা মিলে বাজার ও গ্রামে গ্রামে খোঁজাখুঁজি ক‌রেও হ‌দিস পান‌নি।

ত‌বে চু‌রি হওয়ার ৫ মাস পর গরু ফিরে পাওয়ার এমন বিরল ঘটনায় ওই পরিবার ও স্থানীয় লোকজন অবাক। ফিরে পাওয়া গাভি ও বাছুরটি দেখতে আসছেন অনেকেই।

গরুর মালিক শাহজাহান জানান, গাভিটি না পেয়ে প্রতি ওয়াক্ত নামাজ পড়ে আল্লাহর কাছে গরু ও বাছুরটির নিরাপত্তার জন্য দোয়া করি। সকালে ছেলে মোবাইলে ঘটনাটি জানায়। বাড়ি আসবো আসবো করে এমন খবর পেয়ে এখন বাড়ি ফিরছি। যে গরুটি চুরি করেছিল তার সুমতি হয়েছে দেখে আল্লাহর কাছে কৃতজ্ঞতা জানাই। আর দোয়া করি আল্লাহ যেন তাদের হেদায়েত দান করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs