শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

জামিনে বের হয়ে ফের মোটরসাইকেল চুরি, কাউন্সিলর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৫২৪ বার পঠিত

মোটরসাইকেল চুরির দায়ে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরসভার কাউন্সিলর আব্দুর রাজ্জাককে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৬ এপ্রিল) রাতে পীরগঞ্জ উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

আব্দুর রাজ্জাক রাণীশংকৈল পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর ও ভান্ডারা গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, উত্তরবঙ্গ আন্তঃজেলা মোটরসাইকেল চুরির প্রধান হোতা আব্দুর রাজ্জাক। ঠাকুরগাঁও ও আশপাশের জেলার বিভিন্ন থানায় তার বিরুদ্ধে প্রায় অর্ধশতাধিক মামলা রয়েছে। মামলা থেকে জামিন পেয়ে তিনি আবার মোটরসাইকেল চুরিতে লিপ্ত হন।

জানা গেছে, শনিবার ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জ উপজেলার বায়তুল আমান (বেলায়েত) মসজিদে তারাবির নামাজের সময় মোটরসাইকেল চুরি করতে গিয়ে স্থানীয়দের হাতে ধরা পড়েন কাউন্সিলর। পরে তাকে পুলিশ গ্রেপ্তার করে।

ঘটননার সত্যতা নিশ্চিত করে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন ঢাকা পোস্টকে বলেন, আব্দুর রাজ্জাক আন্তঃজেলা মোটরসাইকেল চোর দলের প্রধান। তার নামে বিভিন্ন থানায় মোটরসাইকেল চুরির ৪৫টি মামলা রয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজ্জাক চুরির ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। রোববার  সকালে রাজ্জাককে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs